ফরিদপুর জেলার কোতয়ালী হতে ০২ জন মাদক ব্যবসায়ী আটক।

ফরিদপুর জেলার কোতয়ালী হতে ০২ জন মাদক ব্যবসায়ী আটক।

জাকির হোসেন (ফরিদপুর) : ফরিদপুর জেলার কোতয়ালী হতে ইয়াবা এবং ফেন্সিডিলসহ ০২ জন মাদক ব্যবসায়ী আটক করেছে র‍্যাব-৮ সিপিসি-২, ফরিদপুর ক্যাম্প। আটককৃতরা হলো ফরিদপুর সদর উপজেলার শিবরামপুর গ্রামের মোঃ মোয়াজ্জেম শেখ এর পুত্র মোঃ আজম শেখ(২৮) অপরজন একই গ্রামের মৃত মোসলেম শেখ এর পুত্র মোঃ তোহিদুল ইসলাম(২৬)।
শুক্রবার (৩ সেপ্টেম্বর) গভীর রাতে একটি বিশেষ আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ফরিদপুর জেলার কোতয়ালী থানাধীন শিবরামপুর গ্রাম এলাকায় অভিযান পরিচালনা করে উক্ত মাদক ব্যাবসায়ীদ্বয়কে আটক করে।
এ সময় আটককৃত আসামীদ্বয়ের হেফাজতে থাকা ২২০ পিচ ইয়াবা ট্যাবলেট, ৫৩ বোতল ফেন্সিডিল এবং মাদক দ্রব্য ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত ৩ টি সীমকার্ডসহ ৩টি মোবাইল ফোন এবং মাদক বিক্রিত ১৫০০ টাকা জব্দ করা হয়।
আসামীদ্বয়কে জিজ্ঞাসাবাদ করলে, তাদের স্বীকারোক্তি থেকে জানা যায় যে, তারা পেশাদার মাদক ব্যবসায়ী এবং তারা দীর্ঘদিন যাবৎ ফরিদপুর জেলার কোতয়ালী থানার বিভিন্ন এলাকায় মাদকদ্রব্য ফেন্সিডিল এবং ইয়াবা ট্যাবলেট বিক্রয় করে আসছে।
উদ্ধারকৃত মাদকদ্রব্য ও অন্যান্য আলামত সহ গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে ফরিদপুর জেলার কোতয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে র‍্যাব-৮ জানায়।

Share This Post