ফরিদপুর চরভদ্রাসনে কুখ্যাত ডাকাত উজ্জ্বলকে গ্রেফতার করেছে পুলিশ

ফরিদপুর চরভদ্রাসনে কুখ্যাত ডাকাত উজ্জ্বলকে গ্রেফতার করেছে পুলিশ

জাকির হোসেন (ফরিদপুর) :

ফরিদপুর জেলার চরভদ্রাসন থানাধীন চর সালেপুর এলাকায় কুখ্যাত সন্ত্রাসী, চর এলাকার ত্রাস, গণধর্ষণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত একাধিক মামলার আসামী উজ্জ্বল খাঁ কে গ্রেফতার করেছে চরভদ্রাসন থানা পুলিশ। উজ্জল খাঁ (৪৫) অত্র উপজেলার চর শালেপুর গ্রামের বাদশা খাঁর ছেলে।

বুধবার (১৮ আগষ্ট) ৬ টার দিকে ফরিদপুর পুলিশ সুপারের দিকনির্দেশনায় চরভদ্রাসন থানার অফিসার ইনচার্জ মোঃ জাকারিয়া হোসেনের নেতৃত্বে সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ থানা এলাকায় অভিযান পরিচালনা কালে গোপন সংবাদের ভিত্তিতে আসামী উজ্জ্বল খাঁ কে গ্রেফতার করেছে বলে জেলা পুলিশ এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান।

ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি), মোঃ তরিকুল ইসলাম জানান, উজ্জল খাঁর স্থায়ী ঠিকানা চরভদ্রাসন থানার সীমান্তবর্তী এলাকা নদীবেষ্টিত দুর্গম চর শালেপুর হওয়ায়, পুলিশের চোখ ফাঁকি দিয়ে বিভিন্ন ধরণের অপরাধ কর্মকান্ডের সহিত জড়িত ছিল। আসামি উজ্জ্বল খাঁ দীর্ঘদিন পলাতক থাকায় পুলিশ তাকে গ্রেফতার করতে পারেনি। তাকে গ্রেফতারের জন্য পুরষ্কার ঘোষণা করা হলেও সে পলাতক থাকায় এবং দুর্গম চর এলাকায় নানা প্রতিবন্ধকতার কারণে উক্ত আসামীকে গ্রেফতার করা দুরুহ ছিল। বিভিন্ন সময়ে গ্রেফতারের অভিযান পরিচালনা করলেও দুর্গম এলাকা হওয়ায় এবং মানিকগঞ্জ জেলার হরিরামপুর ও ঢাকা জেলার দোহার নবাবগঞ্জ থানার পার্শ্ববর্তী হওয়ায় সহজেই উক্ত আসামী অত্র থানা এলাকা অতিক্রম করে অন্য জেলায় আত্মগোপন করে আসছিল।

ধৃত আসামীর বিরুদ্ধে নারী – শিশু, মাদক, মারামারিসহ ০৩টি মামলা বিচারাধীন রয়েছে। ধৃত আসামিকে ১৯-০৮-২০২১ খ্রিঃ সংশ্লিষ্ট নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল, ফরিদপুরে প্রেরণ করা হবে বলে জানান।

Share This Post