ফরিদপুরে হত্যা রহস্য উদঘাটনসহ পৃথক ঘটনায় পুলিশের সংবাদ সম্মেলন

ফরিদপুরে হত্যা রহস্য উদঘাটনসহ পৃথক ঘটনায় পুলিশের সংবাদ সম্মেলন


নাজিম বকাউল (ফরিদপুর) :  

ফরিদপুরে হত্যা রহস্য উদঘাটন, ডাকাতি ও মাদকের ঘটনা নিয়ে জেলা পুলিশের পক্ষ থেকে সংবাদ সম্মেলন করা হয়েছে। সোমবার দুপুর ১২টায় জেলা পুলিশ সুপারের কার্যালয়ে এ বিষয়ে সাংবাদিকদের ব্রিফ করেন ফরিদপুরের পুলিশ সুপার মোঃ আলিমুজ্জামান। 
ফরিদপুরের মধুখালীতে মালেক শেখ নামে এক ব্যক্তি হত্যা রহস্য উদঘাটন নিয়ে পুলিশ সুপার বলেন, গত ১২ আগষ্ট সকালে মধুখালী উপজেলার রায়পুর ইউনিয়নে রিক্সা চালক মালেক শেখকে হত্যা করে তার রিক্সা নিয়ে যাওয়া হয়। এরপর পুলিশ প্রযুক্তির সহায়তায় ২৬ আগষ্ট প্রথম আসামী আলমগীর শেখকে আটক করে। তাকে জিঙ্গাসাবাদে এ ঘটনায় জরিত অন্য আসামীদের শনাক্ত করা হয়। একে এক আটক করা হয় এই ঘটনায় মোট ৬জনকে। তিনি আরো বলেন এরা সকলে বিভিন্ন এলাকায় ঘুরে নসিমন, ভ্যান, অটো চুরির সাথে জরিত। এখন তাদেরকে কোর্টে প্রেরন করে রিমান্ডের আবেদন জানানো হবে।  
অপরদিকে ফরিদপুরের নগরকান্দা উপজেলায় ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত দলের ৬ সদস্য সহ এক মাদক ব্যবসায়ীকে আটক করে নগরকান্দা থানা পুলিশ। এবিষয় নিয়ে পুলিশ সুপার সাংবাদিকদের বলেন, রবিবার (৫ সেপ্টেম্বর) রাত ২ টায় উপজেলার কৃষ্ণারডাংগী এলাকা থেকে ডাকাত দলের সক্রিয় ৬ সদস্যকে আটক করে। এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় দেশীয় অস্ত্র। 
এছাড়া রবিবার বিকেলে দুুটি গাজাঁর গাছ সহ এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। সে একজন পেশাদার মাদক ব্যবসায়ী বলে পুলিশ সুপার জানান। # 

Share This Post