ফরিদপুরে হত্যা মামলায় গ্রেফতার হলেন মানি লন্ডারিংমামলার আসামী ফোয়াদ

ফরিদপুরে হত্যা মামলায় গ্রেফতার হলেন মানি লন্ডারিংমামলার আসামী ফোয়াদ

নাজিম বকাউল (ফরিদপুর) : 
সাবেক এল জি আরডি মন্ত্রী খন্দকার মো. মোশাররফ হোসেনের  এপিএস ও বহিস্কৃত ফরিদপুর জেলা যুবলীগের  সাবেক আহবায়ক ফরিদপুরের আলোচিত দুইহাজার কোটি টাকা মানি লন্ডারিংমামলার আসামী এইচ এম ফোয়াদকে গ্রেফতার করেছে পুলিশ। তিনি জেলা আওয়ামীলীগের সভাপতি সুবল চন্দ্র সাহার বাড়ি ভাংচুরের ঘটনার মামলার ও আসামী।
বুধবার দুপুরে ফরিদপুরের  অতিরিক্ত পুলিশসুপার জামাল পাশা এক সাংবাদিক সম্মেলনে জানান, ফরিদপুরেরএকটি হত্যা মামলার আসামী হিসেবে তাকে ঢাকার বসুন্ধরা এলাকার একটি বাসা থেকে রাত দুইটায় গ্রেফতার করা হয়। 
তিনি জানান, ফোয়াদের বিরুদ্ধে এই হত্যা মামলা ছাড়াও মানিলন্ডারিং মামলাসহ মোট আটটি মামলা রয়েছে। ফোয়াদকে আদালতে হস্তান্তর করে ১০ দিনের রিমান্ড চাওয়া হবে বলেও জানান তিনি।
তিনি আরো জানান,  ফোয়াদ দীর্ঘদিন আত্মগোপন করেছিলেন।  উ ল্লেখ্য , এই দুর্ধর্ষ ফুয়াদ সাবেক মন্ত্রী চৌধুরী কামাল ইবনে ইউসুফ ,সাংবাদিক আশিষ পোদ্দার বিমান সহ শতাধিক লোকের প্রাণ নাশের ও নির্যাতন কারীর অন্যতম একজন  এবং ফরিদপুরে টেন্ডারবাজী করে হাজার হাজার কোটি টাকার মালিক হয়েছে। ঐ টাকায় ব্যবসায়ী , রাজনীতিবীদ ও কিছু সাংবাদিকেরা ফুয়াদের পকেটে আছে বলে অভিযোগ রয়েছে । 

Share This Post