ফরিদপুরে সংঘর্ষের প্রস্তুতিকালে গ্রেফতার ২৫

ফরিদপুরে সংঘর্ষের প্রস্তুতিকালে গ্রেফতার ২৫

নাজিম বকাউল (ফরিদপুর) :  
ফরিদপুরের সালথায় ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে ভোট দেওয়াকে কেন্দ্র করে সংঘর্ষের প্রস্তুতিকালে ২৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (১৩ নভেম্বর) বিকেলে সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসিকুজ্জামান জানান,সালথা উপজেলার বিভিন্ন জায়গায় বিভিন্ন সময়ে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। তিনি আরো জানান, সালথায় ইউপি নির্বাচ‌নে ভোট দেওয়া‌কে কেন্দ্র ক‌রে সংঘর্ষের প্রস্তুতিকালে ১৫১ ধারায় তাদেরকে গ্রেফতার করা হয়েছে।
গ্রেফতাররা হলেন, উপজেলার মঙ্গল সরদার (৪০), সবুজ সেখ (৩০), মুরাদ সরদার (২৫), মনির সেখ (৩২), বাবুল ইসলাম (২০), আলমগীর মুন্সী (৪০), মতিয়ার রহমান (৪৫), ইমরুল মাতুব্বর (২৫), মোহাল্লাল সেখ (৩৫), গফফার মাতুব্বর (২২), সাবু খাঁন (২৫), রেজাউল করিম (২৭), খলিল সেখ (৪৫), ফারুক খাঁন (৫০), নাজির সেখ (৩০), ইমরুল হোসেন (৩৭), আলমগীর মোল্লা (৪০), ফরিদ মোল্লা (৩৫), কামাল মোল্লা (৩০), এনায়েত সেখ (২৫), শাহজাহান মোল্লা (৪০), শামীম মোল্লা (২০), মোস্তফা মাতুব্বর (৩৫), রিপন মাতুব্বর (৩০) ও লিটন মাতুব্বর (৩৫)।
ফরিদপুর সিনিয়র সহকারী পুলিশ সুপার (নগরকান্দা-সালথা সার্কেল) মো. সুমিনুর রহমান বলেন, নির্বাচনে ভোট দেওয়াকে কেন্দ্র করে সংঘর্ষের প্রস্তু‌তিকালে তাদেরকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারদের বিকেলে ফরিদপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

Share This Post