ফরিদপুরে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

ফরিদপুরে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত


জাকির হোসেন (ফরিদপুর ): 

ফরিদপুরে আসন্ন শারদীয় দুর্গা পূজা-২০২১ উদযাপন উপলক্ষে এক প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (৩ অক্টোবর) ফরিদপুর  জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা প্রশাসনের উদ্যোগে  এই প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়।
অতিরিক্ত জেলা প্রশাসক দীপক কুমার রায় এর সভাপতিত্বে এক প্রস্তুতি মূলক সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক জনাব অতুল সরকার। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ডক্টর যশোদা জীবন দেবনাথ সিআইপি, সাধারণ সম্পাদক অরুন কুমার মন্ডল, ফরিদপুর  পৌরসভার  মেয়র অমিতাভ বোস, সদর উপজেলা চেয়ারম্যান আবদুর রাজ্জাক মাস্টার, সরকারি রাজেন্দ্র কলেজের অধ্যক্ষ অসীম কুমার সাহা, সরকারি ইয়াছিন কলেজের অধ্যক্ষ শীলা রানী মন্ডল প্রমূখ।

অনুষ্ঠানে  আসন্ন দুর্গাপূজাকে স্বতঃস্ফূর্তভাবে পালন করা ও নিরাপত্তা নিশ্চিত করার লক্ষ্যে সার্বিক প্রস্তুতি গ্রহণের উদ্যোগ নেয়া হয়। এছাড়াও আগামী দুর্গাপূজায় আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখা ও পূজা মন্ডপের নিরাপত্তা নিশ্চিত করার জন্য আইন প্রয়োগকারী সংস্থার যথাযথ উদ্যোগ গ্রহণ করবে বলে সভায় জানানো হয় ।

Share This Post