ফরিদপুরে মিথ্যা ভিত্তিহীন ও বানোয়াট সংবাদ প্রকাশের প্রতিবাদে সালথায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

ফরিদপুরে মিথ্যা ভিত্তিহীন ও বানোয়াট সংবাদ প্রকাশের প্রতিবাদে সালথায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

নাজিম বকাউল (ফরিদপুর) :
বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও জাতীয় সংসদের মাননীয় সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী এমপির রাজনৈতিক প্রতিনিধি শাহদাব আকবর লাবু চৌধুরীকে নিয়ে সম্প্রতি দৈনিক মানবজমিন পত্রিকায় মিথ্যা ভিত্তিহীন ও বানোয়াট সংবাদ প্রকাশের প্রতিবাদে ফরিদপুরের সালথায় বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার বিকাল ৪টায় উপজেলা হলরুমে এ বিক্ষোভ সমাবেশের আয়োজন করে উপজেলা আওয়ামী লীগ।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ দেলোয়ার হোসেন মিয়ার সভাপতিত্বে এসময় প্রতিবাদ জানিয়ে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ওয়াদুদ মাতুব্বার, উপজেলা আওয়ামী সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান ফকির মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল ওয়াহাব, গিয়াস উদ্দিন গিয়াস, সাংগঠণিক সম্পাদক চৌধুরী সাব্বির আলী, উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার আবুল কালাম, ইতালী আওয়ামী লীগের সাংগঠণিক সম্পাদক আব্দুর রহমান, জেলা যুবলীগের আহব্বায়ক কমিটির সদস্য শওকত হোসেন মুকুল, উপজেলা যুবলীগের সভাপতি খায়রুজ্জামান বাবু, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রাকিবুল হাসান জুয়েলসহ আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মী বৃন্দ।
বিক্ষোভ সমাবেশে শাহদাব আকবর লাবু চৌধুরীকে নিয়ে মানবজমিন প্রতিকায় গত ১৮ সেপ্টেম্বর ২০২১ তারিখে প্রকাশিত মিথ্যা, ভিত্তিহীন ও বানোয়াট সংবাদ প্রকাশের প্রতিবাদ ও তীব্র নিন্দা জানান বক্তারা। এসময় বক্তারা বলেন, লাবু চৌধুরীর নেতৃত্বে (ফরিদপুর- ২আসন) সালথা-নগরকান্দায় শান্তির সুবাতাস বইছে। আওয়ামী লীগের নেতাকর্মীরা এক ছাতার নিচে আছে। লাবু চৌধুরী বিরুদ্ধে কেও ষড়যন্ত্র করলে আমরা নেতাকর্মীরা কঠোর ভাবে তাদের প্রতিহত করবো। লাবু চৌধুরীর সময়ে কোন বিএনপির লোক আওয়ামী লীগে যোগদান করে নাই।
প্রতিবাদ সমাবেশে উপজেলা আওয়ামী লীগের সাংগঠণিক সম্পাদক চৌধুরী সাব্বির আলী বলেন, আমার বরাত দিয়ে পত্রিকায় যে কথা প্রকাশ করেছে, এবিষয়ে আমার সাথে কোন সাংবাদিক কথা বলেনি। যা লিখেছে সব মিথ্যা ও বানোয়াট। আমি এর তীব্র নিন্দা জানাচ্ছি।
এসময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে উপজেলা আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেন মিয়া বলেন, আমার বিরুদ্ধে ১১ টি মামলা আছে। কিন্তু এই ১১টি মামলা লাবু চৌধুরীর আমলে হয় নাই। এই মিথ্যা, ভিত্তিহীন ও বানোয়াট সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। আমরা সালথা উপজেলা আওয়ামী লীগ এই ভিত্তিহীন নিউজের বিরুদ্ধে আইনি লড়াই করবো।
সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল উপজেলা চত্বর থেকে বের হয়ে সালথা সদর বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।

Share This Post