ফরিদপুরে বিন্দু মাসি ও তার স্বামী কাইয়ুম মোল্লা ইয়াবাসহ আটক

ফরিদপুরে বিন্দু মাসি ও তার স্বামী কাইয়ুম মোল্লা ইয়াবাসহ আটক

জাকির হোসেন (ফরিদপুর) :

ফরিদপুরের বোয়ালমারী থানার মাদক সম্রাজ্ঞী একাধিক মামলার আসামি রেবেকা বেগম (বিন্দু মাসি) ও তার স্বামী কাইয়ুম মোল্লাকে ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করা হয়েছে মর্মে ফরিদপুর জেলা পুলিশ এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়।

সিনিয়র সহকারী পুলিশ সুপার, মধুখালী সার্কেল, সুমন করের তত্ত্বাবধানে ও বোয়ালমারী থানার অফিসার ইনচার্জ মোঃ নুরুল আলমের নেতৃত্বে সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ বোয়ালমারী থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান পরিচালনাকালে ১৯ আগষ্ট,২০২১ খ্রিঃ ভোর ০৪.৪৫ ঘটিকায় বোয়ালমারী থানাধীন বোয়ালমারী বাজার চৌরাস্তায় অবস্থানকালে গোপন সূত্রে সংবাদ পান যে, বোয়ালমারী থানাধীন ছোলনা সাকিনে মোঃ কাইয়ুম মোল্যা (৪৫), পিতা- বাদশা মোল্যা, এর বসত বাড়ীর উঠানে মাদক দ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় করছে।

উক্ত সংবাদের সত্যতা যাচাইয়ের লক্ষ্যে সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ বোয়ালমারী থানাধীন ছোলনা সাকিনে ধৃত আসামী মোঃ কাইয়ুম মোল্যা (৪৫), পিতা- বাদশা মোল্যা, এর বসত বাড়ীর উঠানে উপস্থিত হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে আসামীদ্বয় দৌড়াইয়া পালানোর চেষ্টাকালে আসামীদ্বয়কে ধৃত করেন।

ধৃত ১ নং আসামী মোঃ কাইয়ুম মোল্যা (৪৫), পিতা- বাদশা মোল্যা, এর দেহ তল্লাশী করার সময় ধৃত আসামী তাহার পরিহিত লুঙ্গির ডান কোচর হইতে সাদা পলিথিনে মোড়ানো ৩০ পিচ হালকা ইয়াবা ট্যাবলেট এবং ২নং আসামীকে নারী কং/৯৫০ স্মৃতি খানম দ্বারা তল্লাশি করার সময় ধৃত ২নং আসামী রেবেকা বেগম (৩৫), স্বামী- মোঃ কাইয়ুম মোল্যা, তাহার পরিহিত পায়জামার ডান কোচর এর ভাজ হইতে সাদা পলিথিনের মধ্যে মোড়ানো ২৫ পিস ইয়াবা ট্যাবলেট মোট ৫৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

আসামিদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় তারা দীর্ঘদিন যাবত বোয়ালমারী থানা এলাকায় অবৈধ মাদক ব্যবসা করে আসছে। তাদের বিরুদ্ধে বোয়ালমারী থানার মামলা নং১২ তারিখ: ১৯-০৮-২১ খ্রিঃ ধারা- মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর ৩৬(১) সারণির ১০(ক) রুজু করা হয়েছে।

ইতিপূর্বে ১ নং আসামী কাইয়ুম মোল্লার বিরুদ্ধে মাদকদ্রব্য, বিশেষ ক্ষমতা আইন, মারামারি মামলাসহ ২০টি মামলা এবং ২ নং আসামী রেবেকা বেগম এর বিরুদ্ধে ৪টি মাদক মামলা বিচারাধীন রয়েছে রয়েছে বলে জানায়।

Share This Post