ফরিদপুরে বালুভর্তি ট্রাকের ধাক্কায় ঝরে গেল সরকারি কর্মকর্তার প্রাণ

ফরিদপুরে বালুভর্তি ট্রাকের ধাক্কায় ঝরে গেল সরকারি কর্মকর্তার প্রাণ

জাকির হোসেন (ফরিদপুর ) :

ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় মোঃ মাহফুজ ঠাকুর (৪৮) নামক এক সরকারি কর্মকর্তার মৃত্যুর খবর পাওয়া গেছে ( ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। নিহত মোঃ মাহফুজ ঠাকুর সালথা উপজেলাধীন সোনাপুর ইউনিয়নের নটখোলা গ্রামের ঠাকুর বাড়ির মোঃ সোলাইমান ঠাকুরের দ্বিতীয় সন্তান ছিলেন। তিনি ভাংগা উপজেলা প্রাণী সম্পদ অফিসে কর্মরত ছিলেন।

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) বিকালে ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলাধীন নোয়াপাড়া এলাকায় বালু ভর্তি ট্রাকের সাথে সংঘর্ষে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। প্রথমে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতাল, ফরিদপুরে প্রেরণ করা হয়।

অবস্থার অবনতি দেখে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতাল, ফরিদপুরে কর্তব্যরত চিকিৎসকগণ দ্রুত ঢাকা নিয়ে যাওয়ার পরামর্শ দেন। পরবর্তীতে বিকাল আনুমানিক সাড়ে পাঁচ টার দিকে ঢাকা যাওয়ার পথে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মোঃ মাহফুজ ঠাকুর ১৯৮৭ সালে প্রাণীসম্পদ অধিদপ্তরে চাকুরি জীবন শুরু করেন। তিনি বাংলাদেশের বিভিন্ন জেলায় সুনামের সাথে চাকরি করে আসছিলেন। ব্যক্তি জীবনের মোঃ মাহফুজ ঠাকুর স্ত্রী ও দুই সন্তানের জনক।

Share This Post