ফরিদপুরে বাক প্রতিবন্ধীর রহস্যজনক মৃত্যু

ফরিদপুরে  বাক প্রতিবন্ধীর রহস্যজনক মৃত্যু

নাজিম বকাউল (ফরিদপুর) : 
 ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় ইস্রাফিল মোল্যা (২৫) নামে এক বাক প্রতিবন্ধীর রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটেছে। সে উপজেলার ময়না ইউনিয়নের কেওয়াগ্রামের রাশেদ মোল্যার ছেলে। 
স্থানীয়  সূত্রে জানা যায়, বোয়ালমারী উপজেলার ময়না ইউনিয়নের ময়না গ্রামের মামুন মোল্যা বুধবার সকালে ইস্রাফিলকে কেওয়াগ্রাম থেকে মোটরসাইকেলে উঠিয়ে নিয়ে যায়। এরপর দুপুর দেড়টার দিকে ইস্রাফিলের মারাত্মক অসুস্থতার খবর পান তার পরিবারের সদস্যরা। 
পরে ইস্রাফিলকে ময়না বাজারের গ্রাম ডাক্তার মো. রফিকুল ইসলামের নিকট নেওয়া হয়। কিন্তু ইসরাফিলের অবস্থা খারাপ হওয়ায় তাকে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে নেওয়া হয়। সেখানে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। 
ঘটনার পর থেকেই মামুন মোল্যা পলাতক রয়েছে। কয়েকবার চেষ্টা করেও তার সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি। 
মামুন মোল্যার মা বলেন, ইস্রাফিলকে তার বাড়ি থেকে মোটরসাইকেলে করে মামুন নিয়ে আসার কিছু সময় পরেই ময়না বাজারের বাবরের দোকানে তাকে নামিয়ে দিয়েছে। তারপরে কি হয়েছে তা তিনি জানেন না।
এ ব্যাপারে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. রাফেজা খানম জানান, ইস্রাফিলকে আমরা মুমূর্ষু অবস্থায় পেয়েছিলাম। তার বুক ধরফর করছিল। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছিল। 
লাশ উদ্ধারকারী  ফরিদপুরের বোয়ালমারী থানার উপপরিদর্শক মো. কামরুল হোসেন বুধবার রাতে জানান, লাশের শরীরে কোন আঘাতের চিহ্ন ছিলো না। আগামী কাল বৃহস্পতিবার লাশ ময়নাতদন্তের জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে।

Share This Post