ফরিদপুরে ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত দলের ছয় সদস্য সহ এক মাদক ব্যবসায়ীকে আটক

ফরিদপুরে ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত দলের ছয় সদস্য সহ এক মাদক ব্যবসায়ীকে আটক


নাজিম বকাউল  (ফরিদপুর) : 
ফরিদপুরের নগরকান্দা উপজেলায় ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত দলের ছয় সদস্য সহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে নগরকান্দা থানা পুলিশ। 
এ সময় তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত ১টি ইজিবাইক, ৩টি চাপাতি, ৩টি চাকু, ১টি দা, ২টি প্লাস, ১টি সেলাই রেঞ্জ, ৬টি মোবাইল সেট সহ নগদ ৮০০ টাকা উদ্ধার করা হয়।অপরদিকে পৃথক অভিযানে ২টি গাঁজার গাছ সহ এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।
অভিযানটি ফরিদপুরের পুলিশ সুপার মোঃ আলিমুজ্জামান (বিপিএম) এর দিকনির্দেশনায়, সিনিয়র সহকারী পুলিশ সুপার সুমীনুর রহমান ও থানা অফিসার ইনচার্জ সেলিম রেজা বিপ্লব এর সার্বিক সহায়তায়, এস আই মাসুদুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি টিম (৫ সেপ্টেম্বর) রাত ২ টায় উপজেলার কৃষ্ণারডাংগী এলাকা থেকে ডাকাত দলের সক্রিয় ৬ সদস্যকে আটক করে।আটককৃতরা হলেন, সুমন কাজী ওরফে পাপ্পু (২৫), সোহেল মাতুব্বর(২৫), লতিফ মাতুব্বর(৩৮), রবিন মোল্যা(২০), রহিম খান(২০), নুর ইসলাম মোল্যা(৫৫)।
অপরদিকে পৃথক একটি অভিযানে এস আই আব্দুল্লাহ আজিজের নেতৃত্বে রবিবার (৫ সেপ্টেম্বর) বিকাল ৫ টায় নগরকান্দা পৌরসভার মধ্যপাড়া থেকে ২ টি গাঁজার গাছ সহ রিপন শেখ (৪০) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেন।
আটককৃতদের বিরুদ্ধে অস্ত্র আইন ও মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা দায়ের করে আদালতে প্রেরন করা হয়েছে ।

Share This Post