ফরিদপুরে ট্রাস্ট ইসলামী লাইফ ইনসিওরেন্সের আঞ্চলিক সম্মেলন অনুষ্ঠিত

ফরিদপুরে ট্রাস্ট ইসলামী লাইফ ইনসিওরেন্সের আঞ্চলিক সম্মেলন অনুষ্ঠিত

নাজিম বকাউল (ফরিদপুর) :
ফরিদপুরে ট্রাস্ট ইসলামী লাইফ ইনসিওরেন্সের আঞ্চলিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার বেলা ১১টার দিকে শহরের হাড়োকান্দিতে নদী গবেষণা ইনস্টিটিউটের হলরুমে আয়োজিত এ সম্মেলনে প্রধান অতিথি ছিলেন মূখ্য নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ গিয়াস উদ্দীন। বিশেষ অতিথি ছিলেন উর্দ্ধতন উপ-ব্যবস্থাপনা পরিচালক এ কে এম পারভেজ সাজ্জাদ ও টাইমস ইউনিভার্সিটির ব্যবসায় প্রশাসন অনুষদের ডীন ড. মুহম্মদ কামরুজ্জামান। সভাপতিত্ব করেন ফরিদপুর জোনাল হেড কোয়ার্টারের সিনিয়র সহকারী ব্যবস্থাপনা পরিচালক মো. আবু সালেহ।
প্রধান অতিথির বক্তব্যে ট্রাস্ট লাইফ ইনসিওরেন্সের মূখ্য নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ গিয়াস উদ্দীন বলেন, বর্তমান সরকার চাচ্ছে দেশকে মধ্যম আয়ের দেশে পরিণত করতে। এজন্য ইনসিওরেন্সে ফোর পার্সেন্ট জিডিপি লাগবে। এর অর্থ হচ্ছে, বীমা কর্মীরা বাংলাদেশকে মধ্যম আয়ের দেশে পরিণত করার জন্য জাতীয় স্বার্থে কাজ করছেন। তারা সঠিকভাবে কাজ করলে দেশ মধ্যম আয়ের দেশে উন্নীত। আমরা ব্যক্তি স্বার্থের বাইরে জাতীয় স্বার্থে কাজ করছি। এসময় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং খোদা বকস এর নাম উল্লেখ করে বলেন, এরা ছিলেন এই ফরিদপুরের সন্তান। আমরা গর্বিত যে, তাঁরা দুই জনই বীমা সেক্টরের ছিলেন। তিনি সকলকে আত্মবিশ^াস নিয়ে সফলতা অর্জনে কাজ করে যাওয়ার উদাত্ত আহবান জানান। 
সম্মেলনে ফরিদপুর, গোপালগঞ্জ ও রাজবাড়ির প্রতিনিধিগণ অংশ নেন। বক্তব্য শেষে কাজের স্বীকৃত স্বরুপ সফল কর্মীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এরপর মোনাজাতের মাধ্যমে সম্মেলনের সমাপ্তি হয়। মোনাজাত পরিচালনা করেন এসিডিপি নুরুল ইসলাম। সম্মেলনে অন্যান্যের মধ্যে ট্রাস্ট ইসলামী লাইফ ইনসিওরেন্স লিমিটেডের কর্মকর্তা মোশাররফ হোসেন রানা, গোপালগঞ্জ জেনারেল ইনচার্জ তাপস কুমার সরকার, জিয়াউর রহমান প্রমুখ মঞ্চে উপস্থিত ছিলেন।

Share This Post