ফরিদপুরে গত ২৪ ঘন্টায় আটক ১২ জন

ফরিদপুরে গত ২৪ ঘন্টায় আটক ১২ জন

জাকির হোসেন (ফরিদপুর) :
ফরিদপুর জেলা পুলিশ ৬ সেপ্টেম্বর সকাল ৮টা হতে ৭ সেপ্টেম্বর সকাল ৮ টা পর্যন্ত ২৪ ঘন্টায় নিয়মিত মামলায় ৩ জন এবং ওয়ারেন্টের ৯ জন আসামিকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া বিভিন্ন গাড়ির বিরুদ্ধে প্রসিকিউশনের মাধ্যমে ৩৩ হাজার টাকা জরিমানা করা হয়েছে। ফরিদপুর অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোঃ তরিকুল ইসলাম এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন।
অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোঃ তরিকুল ইসলাম জানান, সদরপুর থানা পুলিশ কর্তৃক সদরপুর থানা এলাকায় অভিযান পরিচালনা করে ০৬ সেপ্টেম্বর, ২০২১ তারিখ ২টি জিআর ও ২টি সিআর ওয়ারেন্টভুক্ত আসামীকে গ্রেপ্তার করা হয়। গ্রেফতারকৃত ওয়ারেন্টের আসামী ১। বাবুল শেখ, পিতা- মৃত আনছার শেখ, ২। আফজাল শেখ, পিতা- মৃত আনছার শেখ, উভয় সাং- চর বিষ্ণুপুর জরিপের ডা্ঙ্গী, ৩। সোবাহান দেওয়ান, পিতা- মৃত রহিম উদ্দিন দেওয়ান, সাং-নয়রশি, ৪। মোঃ জাফর বেপারী (৩৯), পিতা- মৃত মজিবর রহমান বেপারী, সাং-পশ্চিম আমিরাবাদ আদু বেপারীর ডাঙ্গী, সর্ব থানা-সদরপুর, জেলা- ফরিদপুরদেরকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।
সালথা থানা পুলিশ কর্তৃক থানা এলাকায় অভিযান পরিচালনা করে নিয়মিত মামলা মামলায় ৩ জন আসামি ও ওয়ারেন্টের ৪ জন আসামি গ্রেপ্তার করে আসামিদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।
আলফাডাঙ্গা থানা পুলিশ কর্তৃক থানা এলাকায় অভিযান পরিচালনা করে ১জন আসামি গ্রেফতার করে আসামিকে আদালতে প্রেরণ করা হয়েছে।
অপরদিকে ফ‌রিদপুর ট্রা‌ফিক পুলিশ কর্তৃক রুজুকৃত মামলার সংখ্যা – ১৭ টি, নিষ্প‌ত্তিকৃত মামলার সংখ্যা- ৯ টি। এসময় ৩৩ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়াও ২টি মোটর সাইকেল ও ৩টি ইজিবাইককে আটক করা হয়েছে।

Share This Post