প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উপলক্ষে মিলাদ মাহফিল ও দোয়া এবং দুস্থদের মাঝে খাদ্য বিতরন করেছে কাফরুল থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উপলক্ষে মিলাদ মাহফিল ও দোয়া এবং দুস্থদের মাঝে খাদ্য বিতরন করেছে কাফরুল থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ

বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উপলক্ষে মিলাদ মাহফিল ও দোয়া এবং দুস্থদের মাঝে খাদ্য বিতর করেছে ঢাকা মহানগর উত্তর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ। কাফরুল থানাধীন মিরপুর ১৪ নাম্বার এ আয়োজন করা হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সভাপতি নির্মল রঞ্জন গুহ। বিশেষ অতিথি হিসেবে ছিলেন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু, সিনিয়র সহ সভাপতি, গাজী মেজবাউল হোসেন সাচ্চু।
সংক্ষিপ্ত আলোচনায় অংশ নিয়ে স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গ্রহ বলেন-বঙ্গবন্ধুকে হত্যার মধ্য দিয়ে বাংলাদেশে আওয়ামী লীগের রাজনীতি চিরতরে ধ্বংস করতে চেয়েছিল দেশবিরোধী শক্তিরা। কিন্তু শেখ হাসিনা দেশে ফিরে দলের হাল ধরায় তারা ব্যর্থ হয়েছে। শেখ হাসিনার হাত ধরে দেশ উন্নয়নের মহাসড়কে এগিয়ে যাচ্ছে, এই অগ্রযাত্রাকে কেউ ব্যাহত করতে পারবে না।
স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আফজাল রহমান বাবু নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে দেশ বিরোধী শক্তিকে রুখে দেয়ার আহ্বান জানান। তিনি বলেন, দেশবিরোধী শক্তি বিভিন্ন জায়গায় ষড়যন্ত্র করছে। ঐক্যবদ্ধ থেকে তাদের প্রতিহত করতে হবে।
গাজী মেজবাউল হোসেন সাচ্চু বলেন, বঙ্গবন্ধুকে হত্যার পর যারা ভেবেছিল এ দেশে মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি আর কোনদিন ক্ষমতায় আসতে পারবে না, তাদের ভুল প্রমাণিত করে শেখ হাসিনা তৃতীয়বারের মতো ক্ষমতা থেকে দেশকে এবং দেশের মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছেন। যতদিন বেঁচে থাকবেন তাঁর হাতেই এদেশের মানুষের মুক্তি অর্জিত হবে। শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে দলীয় সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার কথা বলেন স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু।
অনুষ্ঠানে ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোহাম্মদ ইসহাক মিয়া সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

Share This Post