নানা কর্মসূচির মধ্য দিয়ে কাজী হেদায়েত হোসেনের ৪৬ তম শাহাদত বার্ষিকী পালিত

নানা কর্মসূচির মধ্য দিয়ে কাজী হেদায়েত হোসেনের ৪৬ তম শাহাদত বার্ষিকী পালিত

খন্দকার রবিউল ইসলাম (রাজবাড়ী) : রাজবাড়ী সদর উপজেলাসহ বিভিন্ন ইউনিয়নে আলোচনা সভা দোয়া মাহফিলের মধ্য দিয়ে মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক,সাবেক গণ-পরিষদ সদস্য,তৎকালীন গোয়ালন্দ মহকুমা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, মরহুম কাজী হেদায়েত হোসেন এর ৪৬ তম শাহাদত বার্ষিকী পালিত হযেছে। মরহুম কাজী হেদায়েত হোসেন এর ৪৬ তম শাহাদত বার্ষিকী উপলক্ষে জেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ,উপজেলা আওয়ামী লীগ, সকল সহযোগী সংগঠনের পক্ষ থেকে বিভিন্ন কর্মসূচী গ্রহন করা হয়।

কর্মসূচীর অংশ হিসেবে বিকেল ৪টায় মরহুমের কবর জেয়ারত করে আওয়ামী লীগের নেতাকর্মীরা। পরে জেলা আওয়ামী লীগের দলয়ী কার্যালয়ে বিকেল সাড়ে ৫টায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। জেলা আওয়ামী লীগ আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মরহুম কাজী হেদায়েত হোসেন এর বড় ছেলে রাজবাড়ী ১ আসনের সাংসদ কাজী কেরামত আলী, মেজ ছেলে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী।

জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এড. গনেশ নারায়ণ চৌধুরীর সভাপতিত্বে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফকির আবদুল জব্বার, হোদায়েত আলী সোহরাব, সাবেক পৌর মেয়র মোহাম্মদ আলী চৌধুরী, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফি প্রমুখ বক্তব্য রাখেন। এর আগে আগে সকাল ১০টায় কোরআন খতম করা হয়। পরে আলোচনা সভা ও দোয়া মাহফিল শেষে গরীব দুঃখী অসহায় মানুষসহ কয়েক হাজার মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়। সকলই তাঁর আত্মার মাগফেরাত জন্য দোয়া করেন।

জেলা আওয়ামী লীগ ছাড়াও মিজানপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে সাধারণ সম্পাদক আমিন উদ্দিন আহমেদ টুকু মিজির সার্বিক ব্যবস্থাপনায় মাগরিব বাদ দোয়া মাহফিলের আয়োজন করা হয়। আলীপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে সাধারণ সম্পাদক নাজমুল হাসান মিন্টু র সার্বিক ব্যবস্থাপনায় সন্ধ্যা সাড়ে ৭টায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

Share This Post