নবাবগঞ্জে স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন সিলিন্ডার সরবরাহ

নবাবগঞ্জে স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন সিলিন্ডার সরবরাহ

করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের চিকিৎসার জন্য ঢাকার নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৩০টি অক্সিজেন সিলিন্ডার সরবরাহ করা হয়েছে। শুক্রবার বেলা সাড়ে ১২টায় স্বাস্থ্য কমপ্লেক্সের সভা কক্ষে এ অনুষ্ঠানে অক্সিজেন সিলিন্ডারসহ রিফুয়েলিং করতে নগদ আরো ৪ লাখ টাকা হস্তান্তর করা হয়।

প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা, ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমান এতে অর্থায়ন করেন। তিনি তার ফজলুর রহমান ফাউন্ডেশনের মাধ্যমে এ সব অক্সিজেন সরবরাহ করেন। স্বাস্থ্য কমপ্লেক্সের সার্বিক তত্ত্বাবধানে ঢাকা জেলা দক্ষিণ ছাত্রলীগ এতে সহযোগিতা করেন।

নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা এইচএম সালাউদ্দীন মনজু অনুষ্ঠানে সভাপতিত্ব। প্রধান অতিথি ছিলেন নবাবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান নাসির উদ্দিন অহমেদ ঝিলু। বিশেষ অতিথি ছিলেন ফজলুর রহমান ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ মোল্লা।

আরও উপস্থিত ছিলেন নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. শহীদুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক মিজানুর রহমান ভূইয়া কিসমত, থানার ওসি সিরাজুল শেখ, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক দেওয়ান আওলাদ হোসেন ও ড. সাফিল উদ্দিন মিয়া, সাবেক সাধারণ সম্পাদক মো. জালাল উদ্দিন, ঢাকা জেলা দক্ষিণ ছাত্রলীগের সভাপতি গিয়াস উদ্দিন সোহাগ প্রমুখ।

Share This Post