দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সংস্কৃতি প্রতিমন্ত্রী

দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সংস্কৃতি প্রতিমন্ত্রী

পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে আজ নিজ নির্বাচনী এলাকা ময়মনসিংহ-৫ (মুক্তাগাছা) সংসদীয় আসনের জনসাধারণসহ দেশে ও প্রবাসে বসবাসকারী সকল দেশবাসীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কে এম খালিদ এমপি।

প্রতিমন্ত্রী আজ এক ঈদ শুভেচ্ছা বার্তায় দেশবাসীর অনাবিল সুখ, সমৃদ্ধি ও শান্তিময় জীবন কামনা করেন। কোভিড-১৯ এর সংক্রমণ জনিত বৈশ্বিক মহামারি থেকে নিজেদের মুক্ত রাখতে সকলকে যথাযথভাবে স্বাস্থ্যবিধি মেনে পবিত্র ঈদ উল আযহা উদযাপনের অনুরোধ জানান। তাছাড়া তিনি করোনা মহামারিকালীন সংস্কৃতিজনসহ যেসব দেশবাসীকে আমরা হারিয়েছি, তাদের আত্মার মাগফেরাত ও শান্তি কামনা করেন এবং যারা অসুস্থ হয়েছেন, তাদের দ্রুত সুস্থতার জন্য মহান স্রষ্টার কাছে প্রার্থনা করেন।

প্রতিমন্ত্রী ঈদ উল আযহার গভীর তাৎপর্য অনুধাবন করে ব্যক্তি, পরিবার, সমাজ ও রাষ্ট্রীয় জীবনে আত্মশুদ্ধির চর্চা, ত্যাগের মহিমায় সমুজ্জ্বল এবং সৌহার্দ্য ও সম্প্রীতির বন্ধনে অটুট হওয়ার জন্য সকলকে আহবান জানান। এ সময় তিনি করোনা ভাইরাসের প্রাদুর্ভাব হতে দেশের ও বিশ্বের সকল মানুষকে রক্ষা করতে মহান আল্লাহতায়ালার কাছে প্রার্থনা করেন।

Share This Post