দি হাঙ্গার প্রজেক্টেরআয়োজনে আইন-শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত

দি হাঙ্গার প্রজেক্টেরআয়োজনে আইন-শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত

আলীআজীম (মোংলা,বাগেরহাট):

দি হাঙ্গার প্রজেক্টের আয়োজনে মোংলা পোর্ট অডিটরিয়ামে রবিবার (২৯ আগষ্ট) দুপুর ১২ মোংলা পোর্ট পৌরসভায় আইন-শৃংখলা কমিটির সাথে সভা অনুষ্ঠিত হয়েছে। সভায়সভাপতিত্ব করেন মোংলা পোর্ট পৌরসভার মেয়রবীর মুক্তিযোদ্ধা শেখ আঃ রহমান।

এসময় পৌর সকল কাউন্সিলরসহ আইন-শৃংখলা কমিটির অন্যান্য সদস্যরাও উপস্থিত ছিলেন। এছাড়া দি হাঙ্গার প্রজেক্টের উদ্যোগে বাস্তবায়িত ব্রেভ প্রকল্পের মোংলা উপজেলা সমন্বয়কারী কাজী মিজানুর রহমান উপস্থিত ছিলেন । সভায় মোংলা উপজেলা সমন্বয়কারী কাজী মিজানুর রহমান ব্রেভ প্রকল্পের লক্ষ্য ও উদ্যেশ্য তুলে ধরে ইউনিয়ন আইন-শৃংখলা কমিটির সভার গুরুত্ব তুলেধরেন। এছাড়া উন্মুক্ত আলোচনায় সকলকে অত্র এলাকায় জঙ্গিবাদ-উগ্রবাদের বিরুদ্ধে সামাজিক সহনশীল অবস্থান রাখার জন্য ঘৃণাজনিত উক্তি এবং ঘৃনাজনিত অপরাধের বিষয়গুলো তুলে ধরার জন্য অনুরোধ করেন।

অত্র পৌরসভার আইন-শৃংখলা পরিস্থিতি নিয়ে সকলকে উন্মুক্ত আলোচনার জন্য আহবান জানান। মোংলা পোর্ট পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা শেখ আঃ রহমান আইন-শৃংখলা পরিস্থিতি নিয়ে বিস্তারিত আলোচনা করেন। পাশাপাশি আবেগে বশবর্তী হয়ে এবং গুজবে কান দিয়ে কোনো অপরাধে সংগঠিত না হওয়ার জন্য সকলকে আহবান জানান । এছাড়া তিনি আইন-শৃংখলা পরিস্থিতির উপর সকলের উদেশ্যে দিকনির্শনামূলক বক্তব্য প্রদান করেন।

Share This Post