তিতাসে সাবেক এমপি আমির হোসেন ভূঁইয়া’র বাবা আঃমতিন ভূঁইয়া’র জানাযায় হাজারো মানুষের ঢল

তিতাসে সাবেক এমপি আমির হোসেন ভূঁইয়া’র বাবা আঃমতিন ভূঁইয়া’র জানাযায় হাজারো মানুষের ঢল

(তিতাস,কুমিল্লা):

কুমিল্লা-২(হোমনা-তিতাস) আসনের সাবেক সংসদ সদস্য ও জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব আলহাজ্ব মো.আমির হোসেন ভূঁইয়া’র বাবা আঃ মতিন ভূঁইয়া’র জানাযা অনুষ্ঠিত হয়।
বুধবার (১১ আগস্ট) ভোর ৪ টায় তিতাস উপজেলার কড়িকান্দি গ্রামের তাঁর নিজ বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৮ বছর।তিনি স্ত্রী,তিন ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন।

মরহুমের জানাযার নামাজ বুধবার( ১১ আগস্ট) বিকাল ৩টায় তিতাস উপজেলা পরিষদ মাঠে অনুষ্ঠিত হয়। মরহুমের জানাযায় হাজারো মানুষের ঢল নেমে আসে।জানাজা শেষে তাঁকে পারিবারিক কবরাস্থনে দাফন করা হয়।এদিকে সাবেক এমপি আমির হোসেন ভূঁইয়া’র পিতা আঃ মতিন ভূঁইয়া’র মৃত্যুর খবর শুনে বর্তমান কুমিল্লা-২ আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরী তাঁর ফেসবুক ওয়ালে শোক বার্তা প্রকাশ করেন।এবং মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন।অন্যদিকে কুমিল্লা উত্তর জেলা আ.লীগের প্রচার ও প্রকাশা বিষয়ক সম্পাদক ও তিতাস উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.পারভেজ হোসেন সরকার তিতাস উপজেলা পরিষদের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করেন ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। পরে তিনি মহান আল্লাহ তায়ালার কাছে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত ও জান্নাত কামনা করেন।কুমিল্লা-২ আসনের সাবেক সংসদ সদস্য ও জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব আলহাজ্ব আমির হোসেন ভূঁইয়া’র বাবা আঃ মতিন ভূঁইয়া’র জানাযায় দলমত নির্বিশেষে উপজেলা আওয়ামীলীগ,বি এন পি ও জাতীয় পার্টিসহ বিভিন্ন শ্রেণী পেশার হাজারো মানুষের ঢল নামে।এসময় উপজেলা পর্যায়ের শীর্ষ নেতৃবৃন্দ মধ্যে জানাযায় অংশগ্রহণ করেন,কুমিল্লা উত্তর জেলা আ. লীগ প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ও তিতাস উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. পারভেজ হোসেন সরকার,উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও কড়িকান্দি ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ মহসীন ভূঁইয়া,সিনিয়র সহ- সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক ভাইস-চেয়ারম্যান মো.মজিবুর রহমান মুন্সি,উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান ফরহাদ আহম্মেদ ফকির, হোমনা উপজেলা পৌর মেয়র এড্যা.নজরুল ইসলাম, ভাইস-চেয়ারম্যান মো.মহসিন সরকার,কুমিল্লা উত্তর জেলা আওয়ামী যুবলীগের যুগ্ম-আহ্বায়ক মো.সারোয়ার হোসেন বাবু, তিতাস উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক সাইফুল আলম মুরাদ,উপজেলা বিএনপি’র সহ-সভাপতি মো.আলী হোসেন মোল্লা, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মো. মোশাররফ হোসেন,গৌরীপুর অক্সফোর্ড স্কুল অ্যান্ড কলেজের প্রতিষ্ঠা চেয়ারম্যান মো.রফিকুল ইসলাম ও বাংলাদেশ প্রাথমিক শিক্ষক কল্যাণ সমিতির যুগ্ম- মহা-সচিব মো.কামাল হোসেন প্রমূখ।

Share This Post