জয়পুরহাট জেলা পুলিশের জুলাই-২১ মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত

জয়পুরহাট জেলা পুলিশের জুলাই-২১ মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত

গত ০৯-০৮-২০২১ খ্রিঃ সোমবার বিকেল ০৫.৩০ ঘটিকায় পুলিশ সুপারের সম্মেলন কক্ষে পুলিশ সুপার জনাব মাছুম আহাম্মদ ভূঞা-পিপিএম-সেবা এর সভাপতিত্বে জুলাই-২১ খ্রিঃ মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় জুলাই-২০২১ মাসের গুরুত্বপূর্ণ মামলাসমূহের রহস্য উদঘাটন ও তদন্ত কার্যক্রমের অগ্রগতি নিয়ে আলোচনা করা হয়।
সভার শুরুতে ভাল কাজের স্বীকৃতি স্বরূপ জুলাই-২০২১ খ্রিঃ মাসের পারফরমেন্সের ভিত্তিতে বিভিন্ন ক্যাটাগরিতে জেলার শ্রেষ্ঠ অফিসারদের পুরস্কৃত করা হয়। জেলায় আইন শৃংখলা রক্ষা এবং অপরাধ দমনে বিশেষ ভূমিকা রাখায় জনাব মোঃ তরিকুল ইসলাম,অতিরিক্ত পুলিশ সুপার(অপরাধ ও প্রশাসন), জনাব ইশতিয়াক আলম, সিনিয়র সহকারী পুলিশ সুপার(পাঁচবিবি সার্কেল), এসআই মোঃ আমিরুল ইসলাম(ডিবি), এসআই মোঃ জাহাঙ্গীর আলম(ডিবি), এসআই আনিছুর রহমান(ডিবি) এবং এসআই গোলাম মোস্তফা, জয়পুরহাট সদর থানাগনকে বিশেষ পুরষ্কার প্রদান করা হয়। আক্কেলপুর থানায় ২৬ বছর ধরে আত্মগোপন করা সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার করায় অফিসার ইনচার্জ জনাব সাইদুর রহমান এবং জয়পুরহাট থানার সদর থানার জামালপুর ইউনিয়নের দাদড়া ফকিরপাড়া এলাকায় এ্যাম্বুলেন্সসহ ডাকাতদলকে আটক করার গুরুত্বপূর্ণ ভূমিকা রাখায় এএসআই গোলাম মর্তৃজা, জয়পুরহাট সদর থানা-কে পুরষ্কার প্রদান করা হয়।
জয়পুরহাট জেলার শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী অফিসার হিসেবে জেলা গোয়েন্দা শাখা(ডিবি) এসআই মোঃ ফারুক হোসেন,পিপিএম। জেলার শ্রেষ্ঠ এসআই পাঁচবিবি থানার এসআই মোঃ সাইফুল ইসলাম এবং জেলার শ্রেষ্ঠ এএসআই আক্কেলপুর থানার এএসআই মোঃ সাইদুর রহমান, জেলার শ্রেষ্ঠ ট্রাফিক অফিসার হিসেবে টিআই মোঃ হাসান মিয়া, সদর ট্রাফিক-কে পুরষ্কার প্রদান করেন জয়পুরহাট জেলা পুলিশ সুপার জনাব মাছুম আহাম্মদ ভূঞা-পিপিএম-সেবা। ভবিষ্যতে আরো ভাল কাজ করার পরামর্শ প্রদান করেন।

Share This Post