জেলে কী খাচ্ছেন শাহরুখপুত্র

জেলে কী খাচ্ছেন শাহরুখপুত্র

বলিউড সুপারস্টার শাহরুখ খানের পুত্র বলে মাদক মামলায় জেলে থাকায় আরিয়ান খান বিশেষ সুবিধা পাচ্ছেন না। বাইরের খাবার খাওয়ার সুযোগও পাচ্ছেন না তিনি। অন্য কয়েদিদের মতোই থাকতে হচ্ছে তাকে।  ভারতীয় সংবাদমাধ্যমের খবর, আদালতের কঠোর নির্দেশনা- কোনো প্রকার বাইরের খাবার দেওয়া যাবে না। জেলের সব নিয়মকানুন মেনে চলতে হবে আরিয়ান ও তার সঙ্গে থাকা সাতজনকে। এছাড়া সকাল ছয়টার মধ্যে ঘুম থেকে উঠতে হবে তাদের।
জানা যায়, সকাল সাতটায় তাদের নাশতা দেওয়া হবে। নাশতায় থাকবে শুধু সুজির হালুয়া, চিড়া ও ভাত। বেলা ১১টায় দেওয়া হবে দুপুরের খাবার, সন্ধ্যা ছয়টায় দেওয়া হবে রাতের খাবার। রাতে ও দুপুরের খাবারে থাকবে রুটি, সবজি, ডাল ও ভাত।  
গত ২ অক্টোবর রাতে মুম্বাই থেকে গোয়াগাম প্রমোদতরীতে আয়োজিত মাদক পার্টিতে অভিযান চালায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি)। সেখান থেকে আরিয়ানসহ অনেককে আটক করে তারা। প্রায় ১৬ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর আরিয়ান খান, আরবাজ মার্চেন্ট, মুনমুন ধামেচাসহ আরও ১৭ জনকে গ্রেফতার করে এনসিবি।  
এরপর গত বৃহস্পতিবার শুনানি শেষে আদালত ১৪ দিনের জন্য জেলে পাঠিয়েছেন আরিয়ানসহ অন্যদের। শুক্রবার তাদের আইনজীবী জামিন আবেদন করলেও তা নাকচ করে দেন আদালত।
এদিকে, জেলে যাওয়ার আগে আরিয়ানসহ প্রত্যেকের করোনা পরীক্ষা করানো হয়। করোনা পরীক্ষায় সবার নেগেটিভ ফল এসেছে। অভিযুক্ত আটজনই করোনার টিকা নিয়েছেন।

Share This Post