জিয়া’র হাত ধরে বাংলাদেশে রক্তপাতের রাজনীতি শুরু হয়েছিল – নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী

জিয়া’র হাত ধরে বাংলাদেশে রক্তপাতের রাজনীতি শুরু হয়েছিল – নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী

সরদার মজিবুর রহমান (গোপালগঞ্জ)  : 
নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, জিয়াউর রহমানের হাত ধরে বাংলাদেশে রক্তপাতের রাজনীতি শুরু হয়েছিল। একই ধারাবাহিকতায় তার স্ত্রী বেগম খালেদা জিয়া ও ছেলে তারেক রহমান বাংলাদেশে খুন, নৈরাজ্য, সন্ত্রাস ও জঙ্গিবাদের রাজনীতি কায়েম করেছিল। তিনি বলেন, জিয়াউর রহমানের পরিবারকে বাংলাদেশের মানুষ একটি খুনী পরিবার হিসাবে চিহ্নিত করেছে। আমরা শপথ করতে চাই, এই খুনিরা যাতে বাংলাদেশে আর মাথা উঁচু করে দাঁড়াতে না পারে। তারা যেন বাংলাদেশর রাজনীতি ও জনপদকে কলংকিত করতে না পরে।
রবিবার দুপুরে মংলা বন্দরের আয়োজনে টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, ১৫ আগস্টের খুনির যেখানেই থাকুক না কেন তাদেরকে দেশে এনে বিচারের রায় কার্যকর করা হবে। খুনিরা এক সময় মনে করেছিল বাংলাদেশে তাদের বিচার হবে না। ২১ আগস্টেরও জঘন্যতম ঘটনা ঘটানোর শাস্তি পেতে হবে খুনিদের।
মোংলা বন্দরের আয়োজনে নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী টুঙ্গিপাড়া উপজেলার গিমাডাঙ্গা নাসেরিয়া ফাজিল মাদ্রাসা ও এতিম খানায় দুঃস্থ ও এতিম শিশুদের মাঝে খাবার বিতরন করেন। এর আগে প্রতিমন্ত্রী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুস্পস্তবক অর্পন করে গভীর শ্রদ্ধা জানান। পরে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন। এছাড়া শেখ রাসেল দুস্থঃ প্রশিক্ষণ ও পূনর্বাসন কেন্দ্রের শিশুদের মাঝে শিক্ষা উপকরন বিতরণ করেন। এসময় নৌ পরিবহন মন্ত্রণালয়ের সচিব মোহাম্মদ মেজবাহ উদ্দিন চৌধুরী, মোংলা বন্দরের চেয়ারম্যান রিয়ার এডমিরাল মোহাম্মদ মুসা, ক্যাপ্টেন এম আব্দুল ওয়াদুদ তরফদার, পরিচালক প্রশাসন মোহাম্মদ শাহীনুর আলমসহ কর্মকর্তাবৃন্দ ও দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

Share This Post