জিবি’র টেকনো স্পার্ক সেভেন স্মার্টফোন পাওয়া যাচ্ছে বাংলাদেশে

জিবি’র টেকনো স্পার্ক সেভেন স্মার্টফোন পাওয়া যাচ্ছে বাংলাদেশে

 প্রিমিয়াম স্মার্টফোন ব্র্যান্ড টেকনো সম্প্রতি তাদের স্পার্ক সেভেন সিরিজের ৩ জিবি র‍্যামের স্মার্টফোন নিয়ে এসেছে বাংলাদেশে। টেকনো’র নতুন এই ফোনের চমৎকার সব ফিচারের মধ্যে থাকছে ৬৪ জিবি ইন্টার্নাল স্টোরেজ এবং ৬০০০ এমএএইচ-এর শক্তিশালী ব্যাটারি, যা ব্যবহারকারীদের দিবে বিনোদন ও ব্রাউজিংয়ের দুর্দান্ত অভিজ্ঞতা।  

স্পার্ক সেভেন-এর ৩ জিবি’র মডেলটিতে থাকছে ৬.৫″ এইচডি+ ডট-নচ স্ক্রিন, যা ফোন ব্যবহারের আনন্দ বাড়িয়ে তুলবে অনেক গুণ। ১৬৪X৭৬X৯.৫এমএম আকৃতির ফোনটিতে থাকছে দুটি ন্যানো সিম ব্যবহারের সুবিধা। এছাড়া পিছনে থাকছে কোয়াড ফ্ল্যাশযুক্ত ১৬ মেগাপিক্সেল এআই ডুয়েল ক্যামেরা এবং সামনে ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। ম্যাগনেট ব্ল্যাক, মর্ফিয়াস ব্লু এবং স্প্রুচ গ্রিন এই ৩ টি রঙে পাওয়া যাবে ৩ জিবি’র স্পার্ক সেভেন স্মার্টফোনটি।   
৩ জিবি’র এই ফোনটির আগে টেকনো স্পার্ক সেভেন-এর ৪ জিবি র‍্যামের স্মার্টফোন বাজারে আসে, যাতে ছিল মিডিয়াটেক হেলিও জি৭০ গেমিং প্রসেসর। দুটি মডেলেই রয়েছে অত্যাধুনিক ফেইস আনলক এবং আই-ট্র্যাকিং অটোফোকাস প্রযুক্তি। পাশাপাশি ক্যামেরা মোডে আছে টাইম-ল্যাপস, স্মাইল-শট, সুপার নাইট-শট, ভিডিও বোকেহ এবং ২কে রেকর্ডিং সুবিধা।  
টেকনো স্পার্ক সেভেন ৩ জিবি এবং ৪ জিবি দুটো মডেলই পাওয়া যাচ্ছে দেশজুড়ে। ৩ জিবি’র বাজারমূল্য মাত্র ১১,৪৯০ টাকা এবং ৪ জিবি’র ফোনটি পাওয়া যাচ্ছে মাত্র ১১,৯৯০ টাকায়।

Share This Post