চট্টগ্রামের কুলগাঁও কলেজে ইচ্ছা’র ৭ম বর্ষপূর্তি উদযাপন

চট্টগ্রামের কুলগাঁও কলেজে ইচ্ছা’র ৭ম বর্ষপূর্তি উদযাপন

প্রগতিশীল স্বেচ্ছাসেবী সংগঠন ইচ্ছা মানব উন্নয়ন সংস্থার সভাপতি মোঃ আরিফুল ইসলাম হৃদয়ের সভাপতিত্বে ও দপ্তর সম্পাদক আসলাম হোসেন আসাদের সঞ্চালনায় এবং সানজিদা সারমিনের উপস্থাপনায চট্টগ্রামের কুলগাঁও কলেজ মিলনায়তনে ২টি পর্বে অনুষ্ঠিত হয় । প্রথম পর্বের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সম্মিলিত সামাজিক সংগঠন পরিষদের সভাপতি লায়ন নবাব হোসেন মুন্না, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ২নং জালালাবাদ ওয়ার্ড আওয়ামীলীগের সেক্রেটারি  মুহাম্মদ ইয়াকুব, উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন ফারুক খালেক চৌধুরী, বিশেষ অতিথি ছিলেন এম এইচ স্বপন ও মোঃ শাহ আলম। অনুষ্ঠানে সুবিধাবঞ্চিত ও পথশিশুদের চিত্রাংকণ, দড়ি লাফ, কুইজ প্রতিযোগিতা, কবিতা আবৃত্তি ও দুপুরের খাবার গ্রহনের মাধ্যমে প্রথম পর্বের অনুষ্ঠান শেষ করা হয়।

২য় পর্বে আলোচনা ও গুনিজন সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্টার্ডিজ বিভাগের সভাপতি ড.সেকান্দর চৌধুরী, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট লেখক, সমাজ সেবক ও রাজনীতিবিদ ড. মুহাম্মদ মাসুম চৌধুরী, অনুষ্ঠানের উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন রাঙ্গুনিয়া পৌরমেয়র মোঃ শাহাজাহান সিকদার, সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ঠ ব্যবসায়ী মোঃ বখতিয়ার ও বেওয়ারিশ ফাউন্ডেশনের মুখপাত্র মানবিক শওকত। উক্ত অনুষ্ঠানে ফারজানা রশিদ আনিকা, ফাহাদ অনিক ও আজিজ চৌধুরীকে যুব সংগঠক হিসাবে সংবর্ধনা প্রদান করা হয়।

অনুষ্ঠানে বক্তারা ইচ্ছার স্বপ্ন একসাথে অনাথশ্রম বিদ্রাশ্রম এবং কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র স্থাপনের স্বপ্নকে সাধুবাদ জানায়, এই স্বপ্ন বাস্তবায়নে এগিয়ে যেতে সার্বিক সহযোগিতার আশ্বাসও দেন অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিবৃন্দ। সারাদিন ব্যাপী ইচ্ছার সপ্তম বর্ষপূর্তি অনুষ্ঠানের প্রথম এবং দ্বিতীয় পর্বে সংগঠনের সকল সদস্যের পাশাপাশি বিভিন্ন সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Share This Post