গোমস্তাপুরের মেসার্স নজরুল অটো রাইস মিলের মালিক সড়ক দুর্ঘটনায় নিহত

গোমস্তাপুরের মেসার্স নজরুল অটো রাইস মিলের মালিক সড়ক দুর্ঘটনায় নিহত

শামশুজ্জোহা বিদ্যুৎ (শিবগঞ্জ, চাঁপাইনবাবগঞ্জ) :

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন, বিশিষ্ট ব্যবসায়ী, জেলা চালকল মালিক গ্রুপের সাবেক সহ-সভাপতি, নজরুল অটো রাইস মিলের স্বত্বাধিকারী মো. নজরুল ইসলাম (৬৫)। নজরুল ইসলাম গোমস্তাপুর উপজেলার রহনপুর স্টেশনপাড়া এলাকার বাসিন্দা।

নাচোল থানার ওসি সেলিম রেজা দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন রাতেই। এলাকাবাসী আহত অবস্থায় নজরুল ইসলাম কে নাচোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জানাগেছে, ৯ আগস্ট সোমবার রাত সাড়ে ১০ টার দিকে নিজস্ব গাড়িতে বাড়ি আসার সময় চালক নিয়ন্ত্রণ হারালে নাচোলে সড়কের পাশে গাছে সজোরে আছড়ে পড়ে ধাক্কা লাগে গাড়ির। এতে গাড়ির সামনের অংশ দুমড়েমুচড়ে যায়।

তিনি প্রাইভেটকারে ঢাকা থেকে রহনপুর নিজ বাড়িতে ফিরছিলেন। গাড়িটি নাচোল মুসলিমপুর এলাকায় আসলে নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে গুরুতর আহত হন নজরুল ইসলামসহ ৩ জন। স্থানীয়রা তাদের উদ্ধার করে নাচোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেল কর্তব্যরত চিকিৎসক নজরুলকে মৃত ঘোষণা করেন। আর আহত দুইজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়ি পাঠানো হয়েছে।

এ ঘটনায় জেলার ব্যবসায়ী মহলে শোকের ছায়া নেমে এসেছে। চেম্বারের সভাপতি আলহাজ্ব এরফান আলী, সাবেক সভাপতি আবদুল ওয়াহেদ, পৌরসভার মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম গভীর শোক প্রকাশ করেছেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।
গভীর শোক প্রকাশ করেছেন বিশিষ্ট ব্যবসায়ী ও জেলা যুবলীগের সভাপতি আলহাজ্ব সামিউল হক লিটন।

আজ মঙ্গলবার ১০ আগস্ট বিকেল ৩টায় গোমস্তাপুর এবি সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে নামাজে জানাযা শেষে তাকে সেখানেই দাফন করা হবে।

Share This Post