গোপালগঞ্জে ছাত্রলীগের মানববন্ধন

গোপালগঞ্জে ছাত্রলীগের মানববন্ধন

সরদার মজিবুর রহমান (গোপালগঞ্জ ) :  
১৫ আগস্টের হত্যাকান্ড ও ১৭ আগস্ট সিরিজ বোমা হামলার নীল নক্সাকারীদের বিচারের দাবিতে গোপালগঞ্জে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে। গোপালগঞ্জ জেলা ছাত্রলীগ এ মানববন্ধন কর্মসূচীর আয়োজন করে। মঙ্গলবার (১৭ আগস্ট) সকাল সাড়ে ১০টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনের সড়কে দাঁড়িয়ে হাতে হাত ধরে মানববন্ধন কর্মসূচী পালন করে ছাত্রলীগের নেতা-কর্মীরা।
মানববন্ধন শেষে জেলা ছাত্রলীগের সভাপতি নিউটন মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে সাধারন সম্পাদক আতাউর রহমান পিয়াল, সহ-সভাপতি সেতু আকিব, রাসেল মোল্যা, সহ-সাধারন সম্পাদক আমির হামজা, সাংগঠনিক সম্পাদক কাজী পারভেজ, সাব্বির হোসেন তাজ, যুগ্ম সাধারন সম্পাদক মেহেদী মোল্যা বক্তব্য রাখেন।
এসময় বক্তারা বলেন, পরিকল্পিতভাবে ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে হত্যা করা হয়। এরই ধারাবাহিকতায় ২০০৫ সালের ১৭ আগস্ট সারা দেশে ৫শ’ স্থানে এক সাথে সিরিজ বোমা হামলা করা হয়। এসব ঘটনার নীল নক্সাকারীদের দ্রুত বিচারের আওতায় আনার দাবী জানায় বক্তরা।
মানববন্ধন শেষে জেলা প্রশাসক শাহিদা সুলতানার কাছে স্মারকলিপি প্রদান করে ছাত্রলীগ নেতৃবৃন্দ। এর আগে বিভিন্ন স্থানে থেকে মিছিল নিয়ে মানববন্ধন স্থলে এসে জড়ো হয় নেতাকর্মীরা। এ সময় ১৫ আগস্ট জাতির পিতাসহ নিহতদের আত্মার শান্তি কামনায় এক মিনিট নীরবতা পালন করা হয়। 

Share This Post