গোপালগঞ্জে করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে ৬ জনের মৃত্যু

গোপালগঞ্জে করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে ৬ জনের মৃত্যু

সরদার মজিবুর রহমান/মেহের মামুন (গোপালগঞ্জ):
গোপালগঞ্জে গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত হয়ে দুই মহিলাসহ তিনজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় মৃতের সংখ্যা দাঁড়ালো ৫৯ জনে। এছাড়া করোনা উপসর্গ নিয়ে আরো দুইজনের মৃত্যু হয়েছে। আজ শনিবার (০৩ জুন) সকালে ও শুক্রবার (০২ জুন) রাতে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের করোনা ইউনিট ও মুকসুদপুরে এদের মৃত্যু হয়।

গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনালে হাসপাতালে সহকারী পরিচালক ডা: অসিত কুমার মল্লিক বিষয়টি নিশ্চিত করেছেন।

করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারীরা হলো, পিরোজপুরের নাজিরপুরের হাতেম আলীর স্ত্রী জোবেদা বেগম (৬৫), একই এলাকার হালিম হাওলাদারের স্ত্রী পাপিয়া বেগম (৪৫) ও কাশিয়ানির শাজাহান মিয়া (৭২), মুকসুদপুর উপজেলার মহারাজপুরের নরেশ (৫৫)। উপসর্গ নিয়ে মারা যাওয়া ব্যাক্তিরা হলেন, গোপালগঞ্জ সদর উপজেলার খাগাইল গ্রামের মনির শেখ (৬৫) ও কোটালীপাড়া উপজেলার নৈয়েরবাড়ী গ্রামের রাজেন্দ্যে নাথ জয়ধরের ছেলে বিশ্বনাথ জয়ধর (৬০)।

গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনালে হাসপাতালে সহকারী পরিচালক ডা: অসিত কুমার মল্লিক জানান, করোনা আক্রান্ত হয়ে জোবেদা বেগম, পাপিয়া বেগম ও শাজাহান মিয়া এবং উপসর্গ নিয়ে মনির শেখ ও বিশ্বনাথ জয়ধর হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি ছিলেন। সেখানে চিকিৎসাধিন অবস্থায় আজ শনিবার সকালে ও শুক্রবার রাতে তারা মারা যান।

তিনি আরো জানান, মারা যাওয়া নারী ও ব্যাক্তিদের মরদেহ স্বাস্থ্যবিধি মেনে দাফন ও শেষকৃত্যের জন্য ব্যবস্থা নেয়া হয়েছে।

এছাড়া জেলা সিভিল সার্জন অফিস সূত্রে জানাগেছে, গত ২৪ ঘন্টায় ১৬৭ নমুনায় সনাক্ত হয়েছে ৯১ জন। সনাক্তের হার ৫৪ দশমিক ৪৯ ভাগ। জেলায় মোট ২৬ হাজার ৮শ ১০ টি নমুনা পরীক্ষায় ৫ হাজার ২শ ২৭ হন সনাক্ত হয়েছেন। জেলায় মোট মারা গেছেন ৫৯ জন। আর সুস্থ হয়েছেন ৪ হাজার ২৮৬ জন।

Share This Post