খুলনার রূপসা থেকে নিখোঁজ ইজিবাইক চালক রাজুর লাশ নড়াইলে উদ্ধার

খুলনার রূপসা থেকে নিখোঁজ ইজিবাইক চালক রাজুর লাশ নড়াইলে উদ্ধার

এম এ আজিম (খুলনা): খুলনার জেলার রূপসা উপজেলার সেনের বাজার এলাকা থেকে নিখোজ হওয়া ইজিবাইক চালক রাজু শেখ (২২) এর মরদেহ নড়াইল থেকে উদ্ধার করা হয়েছে। তবে তার ইজি বাইকের সন্ধান এখনো মিলেনি।
রোববার (৩ অক্টোবর) বিকালে নড়াইল জেলার নড়াগাতি থানাধীন কলাগাছি ইউনিয়নের একটি মাঠে তার মরদেহ মাটিতে পোতা অবস্থায় উদ্ধার করে পুলিশ। তবে হারিয়ে যাওয়া ইজিবাইকের সন্ধান পাওয়া যায়নি। বিষয়টি নিশ্চিত করেছেন নড়াগাতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রোকসানা খাতুন।
নিহত রাজু রূপসা উপজেলার শ্রীফলতলা ইউনিয়নের মহিষাঘুণী গ্রামের ইসলাম শেখের ছেলে। নিহতের চাচা রফিকুল ইসলাম জানান, ৩০ সেপ্টেম্বর রাত থেকে ইজিবাইক চালক রাজু নিখোঁজ হন। পরদিন সকালে রাজুর পিতা সেনের বাজার অটো স্টান্ডে গিয়ে ছেলের খবর নেন। সেখানকার কয়েকজন চালক নিহতের পিতাকে জানায় ওইদিন রাত ৯ টার দিকে চার থেকে পাঁচ জন লোক তেরখাদার মাথাভাঙ্গা স্থানে যাবে বলে রাজুর সাথে দেন দরবার করে। পাঁচশ’ টাকা চুক্তিতে তাদের সাথে রওনা হয় রাজু। এরপর থেকে রাজুর আর কোন খোঁজ পাওয়া যায়নি। এঘটনায় নিহতের স্ত্রী নিখোঁজের পরের দিন রূপসা থানায় একটি সাধারণ ডায়েরী করেন।
রবিবার (৩ অক্টোবর) ছেলের খোঁজ নিতে পিতা ইসলাম শেখ তেরখাদা উপজেলা পার হয়ে নড়াইল জেলায় প্রবেশ করে। সন্ধ্যায় নড়াগাতি বিল এলাকায় ছেলের স্যান্ডেল পরিত্যক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে ইসলাম শেখের সন্দেহ হয়। তিনি মাঠের ভেতর নেমে দেখেন ছেলের লাশ মাটিতে পোতা রয়েছে। পরে পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেন।

Share This Post