খন্দকার মোশাররফ হোসেন এমপির ৮২তম জন্মদিন উপলক্ষে দোয়া অনুষ্ঠিত

খন্দকার মোশাররফ হোসেন এমপির ৮২তম জন্মদিন উপলক্ষে দোয়া অনুষ্ঠিত

ফরিদপুর থেকে জাকির হোসেন : ফরিদপুর সদর-৩ আসনের সংসদ সদস্য, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় উপদেষ্টা কমিটির সদস্য এবং স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এমপি’র এর ৮২তম জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

২০ সেপ্টেম্বর সোমবার সন্ধ্যায় খন্দকার মোশাররফ হোসেন ফ্যান ক্লাব এর উদ্যোগে ফরিদপুর সদরের কৈজুরী ইউনিয়ন পরিষদে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মোশাররফ হোসেন ফ্যান ক্লাবের সভাপতি বিপ্লব শাহরিয়ার এর সভাপতিত্বে অনুষ্ঠিত দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান ও কোতয়ালী আওয়ামী লীগ সভাপতি আঃ রাজ্জাক মোল্লা।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন কোতয়ালী আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল কাদের মাষ্টার, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আঃ ওহাব ফকির, কৈজুরী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নূর মোহাম্মদ মাজেদ, কুদ্দুস সরদার, ইদানুর রহমান, মফিজউদ্দিন, কৈজুরী ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি হান্নান খান, সাধারণ সম্পাদক তোফাজ্জেল ফকিরসহ ইউনিয়ন পরিষদের সদস্য মোঃ আলমগীর মোল্লা, মোঃ হাসমত ফকির, আঃ জলিল মোল্লা, মোঃ নূরুউদ্দিন মোল্লা, মোঃ জাহাঙ্গীর সরদার, মোঃ ইউনুস মল্লিক, সংরক্ষিত মহিলা সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মোসাঃ সুমা ইসলাম, মোসাঃ নূরুন্নাহার বেগম, মোসাঃ লিপিয়া ইয়াসমিন, ইঞ্জিনিয়ার আলহাজ্ব মোশাররফ হোসেন ফ্যান ক্লাবের সাধারণ সম্পাদক তানিবুর রহমান উৎস, গেরদা ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি রিয়াদ হোসেনসহ বিভিন্ন ওয়ার্ডের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

মাহফিলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৯৭৫ সালের ১৫ ই আগষ্ট নিহত সকলের রুহের মাগফিরাত কামনা করা হয়।

এছাড়াও বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতা ও দীর্ঘায়ু, দেশের শান্তি ও খন্দকার মোশাররফ হোসেন এর সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়।

দোয়া শেষে কেক কাটা হয় এবং উপস্থিত সকলের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

Share This Post