কাঁঠালিয়ায় ইউ পি সদস্য’র ঘুমন্ত মাকে কুপিয়ে হত্যা, বাবা আহত

কাঁঠালিয়ায় ইউ পি সদস্য’র ঘুমন্ত মাকে কুপিয়ে হত্যা, বাবা আহত

এসএম পারভেজ (ঝালকাঠি) : ঝালকাঠির কাঁঠালিয়ায় ইউপি সদস্য’র মা, হাসিনা বেগম (৫০) নামে এক নারীকে ঘুমন্ত অবস্থায় কুপিয়ে হত্যা করেছে দুর্বিত্তরা। এ সময় তার বাবা মো. জামাল জোমাদ্দারকেও কুপিয়ে গুরতর আহত করা হয়। বৃহস্পতিবার রাত আড়াইটার দিকে উপজেলার পূর্ব পাটিখালঘাটা গ্রামে স্থানীয় ইউপি সদস্য মো. রিপন জোমাদ্দারের বাড়িতে এ ঘটনা ঘটে। হাসিনা বেগম রিপন জমাদ্দারের মা ।

পুলিশ ও নিহতের পরিবার জানায়, ১৫-২০ জনের একদল দুর্বিত্তরা ইউপি সদস্য রিপন জোমাদ্দারের ঘরে সিঁধকেটে প্রবেশ করে। ঘুমন্ত অবস্থায় ইউপি সদস্যর মা হাসিনা বেগম ও বাবা জামাল জোমাদ্দারকে রামদা দিয়ে কুপিয়ে গুরতর আহত করে। দুর্বিত্তদের কোপে হাসিনা বেগমের বা হাতের কবজি বিচ্ছিন্ন হয়ে যায় এবং শরীরের বিভিন্ন স্থানে জখম হয় । এতে ঘটনাস্থলেই তঁর মৃত্যু হয়। গুরুতর অবস্থায় জামাল জোমাদ্দারকে প্রথমে কাঁঠালিয়ার আমুয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে হলে রাতেই তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।

ইউপি সদস্য রিপন জোমাদ্দার অভিযোগ করেন, নির্বাচনে হেরে যাওয়া তার প্রতিপক্ষরা তাকে হত্যার উদ্দেশ্যে এসেছিল। তিনি রাতে অন্য বাড়িতে থাকায় হামলাকারীরা তার মাকে হত্যা করে এবং বাবাকে কুপিয়ে আহত করে। খবর পেয়ে শুক্রবার সকালে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

কাঁঠালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলক চন্দ্র রায় জানান, লাশ ময়না তদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Share This Post