করোনায় এসি কিনে ঘরে থাকুন, ভালো থাকুন

করোনায় এসি কিনে ঘরে থাকুন, ভালো থাকুন

বর্ষাকাল মানেই হুটহাট বৃষ্টি। বৃষ্টি হলেই শুরু হয় ভ্যাপসা গরম। যাতে নাভিশ্বাস জনজীবন। এ গরমে একটু স্বস্তি পেতে প্রয়োজন শীতাতপ নিয়ন্ত্রণ যন্ত্র এয়ারকন্ডিশনারের (এসি)। আর এই এসি এখন শুধু এলিট শ্রেণীর নয়; মধ্যবিত্তের জন্যও প্রয়োজনীয় পণ্য। কোভিড সৃষ্ট পরিস্থিতির কারণে সরকারের নির্দেশনা মেনে সবাইকে সুরক্ষিত উপায়ে জীবনযাপন করতে হচ্ছে। দেশে বিরাজ করছে এক অস্বাভাবিক পরিস্থিতি। সবাইকে বলা হচ্ছে – ঘরে থাকুন, ভালো থাকুন। ঘরে থাকার জন্য ঘরের পরিবেশটিও আরামদায়ক করে থাকে এসি।

তবে ঘরে থাকার আরামদায়ককে হারামও করে দেয় বাজারে থাকা আজে-বাজে নানা ব্র্যান্ডের এসি। অত্যাধুনিক প্রযুক্তির সমন্বয়, পণ্যের মান বজায় রেখে ও উন্নতমানের বিক্রয়োত্তর সেবা প্রদানের মাধ্যমে বাজারে থাকা বিভিন্ন ব্র্যান্ডের মধ্যে এগিয়ে আছে মিনিস্টার এসি।

মিনিস্টারের চারটি মডেলের এসি বাজারে পাওয়া যায়—ইনভার্টার, নন–ইনভার্টার, সিলিং ও ক্যাসেট এসি। ইনভার্টার, নন–ইনভার্টার এসি এক, দেড় ও দুই টনের হয়। ক্যাসেট এসি ৩ টন ও সিলিং এসি চার টনের। এদিকে মিনিস্টিার ইনভার্টার এসির বড় সুবিধা হচ্ছে কমপ্রেসর মোটরটি প্রয়োজনমতো নিজস্ব চলার গতি পরিবর্তন করতে পারে। যা ঘরের তাপমাত্রার ওপর নির্ভর করে কমপ্রেসর পুরোপুরি বন্ধ না করে, মোটরটির চলার গতি কমিয়ে দেয়। এর কারণেই বিদ্যুৎ খরচ কমে আসে, যা পরিবেশবান্ধব। একই সাথে মিনিস্টার এসিতে রয়েছে স্মার্ট কন্ট্রোল সিস্টেম। ফলে স্মার্টফোন দিয়ে এসি নিয়ন্ত্রণ করা যায়। এছাড়া বিদ্যুৎ বিল সাশ্রয়ী করতে মিনিস্টারের প্রতিটি এসিতে ব্যবহার করা হয়েছে ইএস টেকনোলজি।

করোনাকালে ক্রেতাদের জন্য মিনিস্টার এসিতে রয়েছে বিশেষ ছাড়। ০% ডাউন পেমেন্টেই মিনিস্টার এসি পাচ্ছে গ্রাহকরা। যেটি সহজ কিস্তিতে কেনার পাশাপাশি নগদ মূল্যে পরিশোধ করতে পারবে। ৩৬ মাসের কিস্তিতে ৭ বছরের গ্যারান্টিসহ এসি পাওয়া যাচ্ছে সারা দেশে মিনিস্টারের ৩০০টির বেশি সার্ভিস সেন্টারে। তাছাড়া মিনিস্টার এসি কিনলেই গ্রাহক পাচ্ছে ইন্সটলেশন সুবিধা।

গ্রাহকদের ভোগান্তি কথা চিন্তা করে অনলাইন কেনাকাটার ব্যবস্থা করেছে মিনিস্টার। সহজ কিস্তিসহ ক্যাশ অন ডেলিভারি ও অনলাইন পেমেন্টের মাধ্যমে ঘরে বসেই অর্ডার করে পাওয়া যাচ্ছে মিনিস্টারের সকল পণ্য। তার সাথে আরো থাকছে মিনিস্টার এর সকল পণ্যের উপর বিশাল ডিসকাউন্ট ও নিশ্চিত উপহার।

Share This Post