ওয়ালটন এমডির বিশেষ প্রতিশ্রুতি স্বাক্ষর

ওয়ালটন এমডির বিশেষ প্রতিশ্রুতি স্বাক্ষর

মানসম্মত পণ্য উৎপাদনের পাশাপাশি পরিবেশ, পেশাগত স্বাস্থ্য ও নিরাপত্তা (ইএইচএস-এনভায়রনমেন্ট, হেলথ অ্যান্ড সেফটি) নিশ্চিত করাও ওয়ালটনের সর্বোচ্চ অগ্রাধিকার। এরই পরিপ্রেক্ষিতে ইএইচএস বিষয়ক বিশেষ প্লেজ বা প্রতিশ্রুতি দিয়েছেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও গোলাম মুর্শেদ।

শনিবার (১৩ নভেম্বর) গাজীপুরের চন্দ্রায় ওয়ালটন হাই-টেক পার্কে পেশাগত স্বাস্থ্য, নিরাপত্তা ও পরিবেশ বিষয়ক ইএইচএস প্লেজ স্বাক্ষর অনুষ্ঠানের আয়োজন করা হয়।  
এতে প্রধান অতিথি হিসেবে ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও গোলাম মুর্শেদ ‘ইএইচএস প্লেজ’ ব্যানারে স্বাক্ষর করে এ উদ্যোগের উদ্বোধন করেন।
অনুষ্ঠানে গোলাম মুর্শেদ বলেন, গ্রাহকদের জন্য উচ্চ গুণগতমানের পণ্য উৎপাদনের পাশাপাশি সব কর্মীর পেশাগত স্বাস্থ্য, নিরাপত্তা ও পরিবেশ সুরক্ষা ওয়ালটনের সর্বোচ্চ অগ্রাধিকার। ইএইচএস বিষয়ক রুলস বা নিরাপত্তা বিধি নির্ধারণ, নিয়মিত তদারকি ও সেগুলো মেনে চলার ব্যাপারে কর্মীদের সচেতন করতে নতুন বিভাগ ‘ইএইচএস’ চালু করা হয়েছে। ওয়ালটন পরিবারের সব কর্মীদের নিজ নিজ জায়গা থেকে সেফটি রুলস মেনে চলার পাশাপাশি ‘ইএইচএস বিভাগকে প্রয়োজনীয় সহযোগিতা করতে আহবান জানান তিনি।
অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন রেফ্রিজারেটর প্রোডাক্টের হেড অব প্রোডাকশন ইউসুফ আলী, ইঞ্জিনিয়ারিং সার্ভিস ম্যানেজমেন্ট বিভাগের প্রধান নিজাম উদ্দীন মজুমদার, প্রশাসন বিভাগের প্রধান ইয়াছির আল-ইমরান, কমন সার্ভিস বিভাগের সমন্বয়ক মোহাম্মদ মহাসিন সরদার, মান-নিয়ন্ত্রণ ব্যবস্থাপনা বিভাগের প্রধান মো. তাহাসিনুল হক, ই এইচ এস বিভাগের প্রধান প্রকৌশলী লিটন মোল্লা প্রমুখ।

Share This Post