উখিয়ায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মহেশখালী’র তরুণ গণমাধ্যমকর্মী জসিম উদ্দিন আর নেই

উখিয়ায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মহেশখালী’র তরুণ গণমাধ্যমকর্মী জসিম উদ্দিন আর নেই

হ্যাপী করিম ( মহেশখালী) : কক্সবাজার জেলার উখিয়ায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় গণমাধ্যমকর্মী জসিম উদ্দিন (২৭) মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার ২৫ নভেম্বর দুপুর ২টার দিকে উখিয়া-টেকনাফ সড়কের কুতুপালং ক্যাম্পে এলাকায় এই ঘটনা ঘটে। 
মহেশখালী পৌরসভার পুটিবিলা হাজী মোশাররফ আলী পাড়া এলাকার নুরুল ইসলাম তৃতীয় পুত্র মহেশখালী উপজেলা শুভসংঘের সদস্য সচিব, রিপোর্টাস ইউনিটি মহেশখালী’র সভাপতি ও কক্সটিবিউনের নির্বাহী সম্পাদক, মহেশখালী’র তরুণ গণমাধ্যমকর্মী জসিম উদ্দিন প্রতিদিনের মত বাইক চালিয়ে নিজ কর্মস্থল উখিয়া থেকে কক্সবাজার ফেরার পথে কুতুপালং নামক স্থানে পিছলে বিপরীত দিক থেকে আসা একটি ডাম্পারের তাকে চাপা দেয়। এতে তার মাথা সহ সমস্ত শরীরে গুরুতর যখম হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের জরুরী বিভাগে দায়িত্বরত উপসহকারী কমিউনিটি মেডিকেল কর্মকর্তা বলেন, তার মাথায় মারাত্মক যখম ছিল এবং শরীর নিস্তেজ ছিল। তাঁর কোন সাড়া শব্দ না পেয়ে ইসিজি করে দেখা যায় সে মারা গেছে।
এদিকে জসিমের আকষ্মিক মৃত্যুতে মহেশখালী প্রেসক্লাবের সাংবাদিক ও গণমাধ্যমকর্মী তার বন্ধু মহল’সহ পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। পরিবারের স্বজনরা তাঁর শোকে বার বার জ্ঞান হারিয়ে ফেলছেন। এই ধরণের অপমৃত্যু ঠেকাতে নিয়ন্ত্রণ গতিতে গাড়ি চালানো সহ সকলকে সড়কে সাবধানের চলাচলের অনুরোধ জানিয়েছেন সচেতন মহল। 
পরিবারিক সূত্রে জানা গেছে, শুক্রবার ২৬ শে নভেম্বর সকাল ১০ ঘটিকার সময়  মহেশখালী আদর্শ উচ্চ বিদ্যালয়ের মাঠে তাঁহার জানাজা নামাজ অনুষ্ঠিত হবে।

Share This Post