আমরা কাউ‌কে পিছ‌নে ফে‌লে রে‌খে যাব না : অতুল সরকার

আমরা কাউ‌কে পিছ‌নে ফে‌লে রে‌খে যাব না : অতুল সরকার

জাকির হোসেন (সালথা,ফ‌রিদপুর) :
আমরা কাউ‌কে পিছ‌নে ফে‌লে রে‌খে যাব না পাশাপাশি সমা‌জের অব‌হে‌লিত ও পিছিয়ে পড়া জন‌গো‌ষ্ঠি‌কে বি‌ভিন্ন প্রশিক্ষ‌ণ ও ঋণ দা‌নের মাধ‌্যমে স্বাবল‌ম্বি ক‌রে গ‌ড়ে তুল‌তে হ‌বে।

মঙ্গলবার (১০ আগষ্ট) জেলার সালথা উপ‌জেলায় বি‌ভিন্ন উন্নয়ন মূলক কার্যক্রম প‌রিদর্শ‌নে এসে এসব কথা ব‌লেন ফ‌রিদপু‌রের জেলা প্রশাসক অতুল সরকার।

এ সময় তি‌নি সকলের ছেলে-মেয়েদের স্কুলে পাঠানো ও তাদেরকে মানুষের মতো মানুষ হিসাবে গড়ে তোলার কথা বলেন। তিনি বলেন প্রধানমন্ত্রী আপনাদের পাশে সবসময় আছেন। তার পক্ষ থেকে জেলা প্রশাসন ও উপজেলা প্রশাসন ও স্থানীয় জনপ্রতি‌নি‌ধিরা সব সময় আপনাদের সহযোগিতা করবে। আপনারা প্রধানমন্ত্রীর জন্য সবসময় দোয়া করবেন।

এসময় ফ‌রিদপু‌রের জে‌লা প্রশাসক অতুল সরকার, গ‌ট্টি ইউ‌নিয়ন প‌রিষ‌দে চলমান ‌ভি‌জি‌ডি প্রক‌ল্পের চাল বিতরণ প‌রিদর্শন ক‌রেন, এরপর উপ‌জে‌লা স্বাস্থ‌্য কম‌প্লেক্স ও ক‌রোনা ভাইরা‌সের টিকা দান কেন্দ্র, উপ‌জেলা ভূ‌মি অ‌ফিস, মাঝারদিয়া ইউ‌নিয়‌নে মু‌জিব শতবর্ষ উপল‌ক্ষে নির্মিত গৃ‌হের সু‌বিধা‌ভো‌গি‌দের মা‌ঝে প্রধানমন্ত্রীর উপহার খাদ‌্য সামগ্রী বিতরণ ও মত‌বি‌নিময়, গুচ্ছ গ্রা‌মে বৃক্ষ রোপন সরেজ‌মি‌নে প‌রিদর্শন ক‌রেন।

এসময় উপ‌স্থিত ছি‌লেন, সালথা উপ‌জেলা প‌রিষ‌দের চেয়ারম‌্যান মোঃ ওয়াদুদ মাতুব্বর, সালথা উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার মোহাম্মদ হা‌সিব সরক‌ার, ম‌হিলা ভাইস‌ চেয়ারম‌্যান রুপা বেগম, ভাওয়াল ইউ‌নিয়ন প‌রিষ‌দের চেয়ারম্যান ফারুকুজ্জামান ফ‌কির মিয়া, সালথা প্রেসক্লা‌বের সভাপ‌তি মোঃ সে‌লিম মোল‌্যা, সালথা থানা পুলি‌শের এএসআই মোঃ মোবারক হো‌সেন প্রমূখ।

Share This Post