আটোয়ারীতে সাংবাদিকদের সাথে নব যোগদানকৃত কৃষি অফিসারের মতবিনিময়

আটোয়ারীতে সাংবাদিকদের সাথে নব যোগদানকৃত কৃষি অফিসারের মতবিনিময়


মোঃ মাসুদ রানা (আটোয়ারী, পঞ্চগড়) :
 পঞ্চগড়ের আটোয়ারীতে প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীদের সাথে নব যোগদানকৃত উপজেলা কৃষি অফিসারের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) বিকেলে উপজেলা কৃষি অফিসারের কার্যালয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন পদোন্নতি পেয়ে নব যোগদানকৃত উপজেলা কৃষি অফিসার মোছাঃ নুরজাহান খাতুন। কৃষি ক্ষেত্রে রাষ্ট্রীয় সেবা উপজেলার প্রত্যন্ত অঞ্চলের সকল কৃষকদের মাঝে পৌছে দিতে এবং কৃষি কাজে সরকার প্রদত্ত প্রনোদনা সঠিক বন্টনের ক্ষেত্রে সাংবাদিকদের সহযোগিতা কামনা করে আরো বক্তব্য রাখেন উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার মানস কুমার রায় ও মোঃ ফরহাদ হোসেন।
সাংবাদিকদের পক্ষ থেকে সর্বাত্বক সহযোগিতার আশ্বাস দিয়ে বক্তব্য রাখেন আটোয়ারী উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ ইউসুফ আলী, সাধারণ সম্পাদক জাহেরুল ইসলাম,সদস্য আব্দুল করিম, আব্দুল মজিদ এবং আটোয়ারী প্রেসক্লাবের সভাপতি জিল্লুর হোসেন সরকার, সাবেক সভাপতি আনিছুর রহমান , সম্পাদক এ. রায়হান চৌধুরী রকি, সদস্য মনোজ রায় হিরু প্রমুখ। উপজেলা কৃষি অফিসার নুরজাহান খাতুন বলেন, আটোয়ারীতে তিনি প্রথম উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার হিসেবে যোগদান করেন।
পরে পদোন্নতি হয়ে অতিরিক্ত কৃষি অফিসার হন। কৃষি ক্ষেত্রে তার বলিষ্ঠ ভুমিকা মূল্যায়ন করে এবার উপজেলা পর্যায়ে কৃষি দপ্তরের সর্বোচ্চ আসনে তাকে বসানো হয়েছে। তিনি বলেন, আমার কর্মের ফল ,আপনাদের দোয়া ও সহযোগিতা এবং আল্লাহর অশেষ রহমতে আজ আমি উপজেলা কৃষি অফিসার হতে পেরেছি। আপনাদের সহযোগিতা অব্যাহত থাকলে উপজেলায় কৃষি ক্ষেত্রে আরো আমুল পরিবর্তন আনা সম্ভব হবে-ইনশাল্লাহ।

Share This Post