অনলাইন কেনাকাটায় বিকাশ পেমেন্টে ২৫ শতাংশ ক্যাশব্যাক

অনলাইন কেনাকাটায় বিকাশ পেমেন্টে ২৫ শতাংশ ক্যাশব্যাক

করোনাকালে ঘরে বসে দেশের জনপ্রিয় ব্র্যান্ড শপগুলো থেকে জামা-কাপড়, জুতা, ইলেকট্রনিক্সসামগ্রীসহ নিত্যপ্রয়োজনীয় পণ্য অনলাইনে কিনে পেমেন্ট বিকাশ করলে মিলছে ২৫ শতাংশ পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক।

পাশাপাশি বিভিন্ন সুপারস্টোরের অনলাইন ও আউটলেট থেকে গ্রোসারি ও প্রয়োজনীয় কেনাকাটায়ও মিলছে ১০ শতাংশ পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক।

গত ১ জুলাই থেকে শুরু হওয়া এই অফারটি চলবে ২০ জুলাই পর্যন্ত। অফার চলাকালীন একজন গ্রাহক দিনে সর্বোচ্চ ৩০০ টাকাসহ সর্বমোট ৫০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক নিতে পারবেন। সুপারস্টোরে কেনাকাটার ক্ষেত্রে ৫০০ টাকা বা তার বেশি পেমেন্ট করলে সর্বোচ্চ ২০০ টাকা ক্যাশব্যাক পাওয়া যাবে।

জনপ্রিয় লাইফস্টাইল ব্র্যান্ড আড়ং, কে ক্রাফট, দেশাল, লা রিভ, ওটু, প্রাইড, র নেশন, সারা লাইফস্টাইল, ট্রেন্ডজ, বাটা, অ্যাপেক্স, লেদারিনা, আজকের ডিল, দারাজ, লেইসফিতা, প্রিয়শপ, পিকাবু, বিডিশপসহ ৯২টি বিক্রেতা প্রতিষ্ঠান থেকে পণ্য কিনে এই ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পাচ্ছেন গ্রাহক।

এদিকে, আগোরা, স্বপ্ন, ডেইলি শপিং, মীনা বাজার, আলমাস, ফ্যামিলি বাজার, মেহেদী মার্ট, ওয়ানস্টপ, প্রিন্স বাজারসহ ৭০টি সুপারস্টোর ব্র্যান্ডের ৪২২টি আউটলেট ও অনলাইনে মিলছে গ্রোসারি ও প্রয়োজনীয় কেনাকাটায় ইনস্ট্যান্ট ক্যাশব্যাক।

বিকাশ অ্যাপ থেকে কিউআর কোড স্ক্যান করে বা *২৪৭# ডায়াল করে অথবা পেমেন্ট গেটওয়ে ব্যবহার করে অফারটি উপভোগ করতে পারছেন গ্রাহকরা।

অফারের আওতাভুক্ত সব মার্চেন্ট এর তালিকা এবং অফারের বিস্তারিত পাওয়া যাবে https://www.bkash.com/payment/ এই লিংকে। বিকাশের ভেরিফায়েড ফেসবুক পেইজে অফারগুলো সম্পর্কিত বিস্তারিত তথ্য পাবেন গ্রাহকরা।

দেশের যেকোনো প্রান্ত থেকে ঘরে বসেই গ্রাহকের কেনাকাটা আরও বেশি নিরাপদ ও সাশ্রয়ী করে তুলতে এই অফারগুলো নিয়ে এসেছে দেশের সবচেয়ে বড় মোবাইল আর্থিক সেবাদানকারী প্রতিষ্ঠান বিকাশ। বিকাশ গ্রাহকরা এখন ২ লাখ ৭০ হাজার এজেন্ট পয়েন্ট থেকে ক্যাশ ইন করার পাশাপাশি ২৯টি ব্যাংকের অনলাইন ব্যাংকিং এবং বাংলাদেশে ইস্যুকৃত ভিসা ও মাস্টারকার্ড থেকে খুব সহজেই বিকাশ অ্যাকাউন্টে টাকা এনে অনলাইনেই প্রয়োজনীয় কেনাকাটা সারতে পারছেন।

Share This Post