অক্সিজেন কনসেনট্রেটর বিতরণ করলেন ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইন

অক্সিজেন কনসেনট্রেটর বিতরণ করলেন ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইন

১০ আগস্ট সোমবার সকাল ১১ঃ০০ টায় বুয়েট অ্যালামনাই অ্যাসোসিয়েশনের উদ্যোগে বুয়েট অ্যালামনাই অ্যাসোসিয়েশনের ট্রাস্টি বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রনালয় পাওয়ার সেলের মহাপরিচালক চাঁদপুর জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মণ্ডলীর অন্যতম সদস্য, অইইবি এর ভাইস প্রেসিডেন্ট ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইনের সহায়তা হাজীগঞ্জ-শাহরাস্তি দুই উপজেলায় করোনা আক্রান্ত মুমূর্ষু রোগীদের ফ্রি অক্সিজেন সেবা দেওয়ার জন্যে হাজীগঞ্জ উপজেলা “হিউম্যান ফাউন্ডেশন ” এবং “বিডি ক্লিন শাহরাস্তি” দুটি সামাজিক সংগঠনের মাঝে দুটি অক্সিজেন কনসেনটেটর বিতরন করা হয়।

হাজীগঞ্জ টোরাগড় “হিউম্যান হেল্প ফাউন্ডেশন ও গণপাঠাগার” এর কার্যালয়ে অক্সিজেন কনসেনটেটর বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভিডিও কনফারেন্সে সংযুক্ত ছিলেন ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইন এবং ওনার পক্ষে হাজীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি জনাব আলহাজ্ব হেলাল উদ্দিন মিয়াজী অনুষ্ঠানের উদ্ভোদন করেন এবং সেচ্ছাসেবী সংগঠন “হিউম্যান হেল্প ফাউন্ডেশন ও গণপাঠাগার এর সভাপতি জনাব সাইফুল ইসলাম মিয়াজী এবং সহ-সভাপতি ইমন তালুকদারের হাতে অক্সিজেন কনসেনটেটর তুলে দেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব আনোয়ার হোসেন (বতু) মিয়াজী, হাজীগঞ্জ পৌর ৭ নং ওয়ার্ড কাউন্সিলর কাজী মনির হোসেন, ৮নং ওয়ার্ড কাউন্সিলর কবীর কাজী, চাঁদপুর জেলা তাঁতী লীগের সাবেক সভাপতি মোঃ মোখলেছুর রহমান ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ সিরাজুল ইসলাম।

শাহরাস্তি উপজেলার দোয়াভাঙ্গা থ্রি স্টার কমিউনিটি সেন্টারে ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইনের পক্ষে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জনাব কামরুজ্জামান মিন্টু শাহরাস্তি উপজেলা সেচ্ছাসেবী সংগঠন “বিডি ক্লিন” এর প্রধান সমন্বয়ক মশিউর রহমান ও আইটি সমন্বয়ক সজিব আহমেদ এর কাছে হস্তান্তর করেন।

ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সদস্য মাহবুব চৌধুরীর সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক রফিকুল, সাবেক ছাত্রনেতা এফ কে বাবু।

এ সময় উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ইমন, সাবেক ছাত্রনেতা প্রকৌঃ নেছার পাটওয়ারী, মামুন,ছাত্রলীগ নেতা ফরহাদ, সালামত,মাহির, অপু,ইমন সহ অন্যান্য নেত্রী বৃন্দ।

উল্লেখ ইতিপূর্বে ম্যাক্স গ্রুপ ও আইইবির উদ্যোগে ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইনের সহযোগিতায় হাজীগঞ্জ এবং শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রি-সাইকেলে ৪০ টি অক্সিজেন সিলিন্ডার প্রধান করা হয়েছে।

Share This Post