লালমাইয়ে প্রবাসীর স্ত্রী নিখোঁজ

লালমাইয়ে প্রবাসীর স্ত্রী নিখোঁজ

ইউনিভার্সেল কামাল (লালমাই):

কুমিল্লার লালমাইয়ের শ্রীপুরে এক মাস ধরে এক ব্রুনাই প্রবাসীর স্ত্রী রহস্যজনকভাবে নিখোঁজ রয়েছেন। নিখোঁজ জাকিয়া সুলতানা উপজেলার বেলঘর দক্ষিণ ইউনিয়নের শ্রীপুর গ্রামের মৃত মোঃ রুস্তম আলীর ছেলে ব্রুনাই প্রবাসী মোঃ কামাল হোসেনের স্ত্রী। গত ৫ই এপ্রিল জাকিয়ার শ্বাশুড়ি পেয়ারা বেগম বাদী হয়ে নিখোঁজের ঘটনায় লালমাই থানায় একটি সাধারণ ডায়েরী (নং ১৫৯) করেন।
জানা যায়, ২০১০ সালের ২৫ এপ্রিল দুই লক্ষ ৫০ হাজার টাকা মোহরানায় মোঃ কামাল হোসেনের সাথে ইসলামি শরিয়াহ মোতাবেক আনুষ্ঠানিকভাবে বিয়ে হয় ভুলইন দক্ষিণ ইউনিয়নের ভুলইন গ্রামের প্রবাসী আবদুল জলিলের কন্যা মোসাঃ জাকিয়া সুলতানার। ১১ বছরের দাম্পত্য জীবনে তাদের সংসারে মোনতাছির রহমান (৫ বছর) ও আলিফা আক্তার (২২ মাস) নামে দুই শিশু সন্তান রয়েছে। স্ত্রী ও সন্তানদের মায়ের কাছে রেখে পরিবারের আয় উন্নতির প্রয়োজনে গত ২ বছর পূর্বে শ্বশুরের আর্থিক সহযোগিতায় ব্রুনাই যান কামাল হোসেন। গত ১লা এপ্রিল জাকিয়ার দুই সন্তান কে সাথে নিয়ে শ্বাশুড়ি পেয়ারা বেগম নিজের মেয়ে মাসুমার (জামুয়া) বাড়ীতে বেড়াতে যান। পরদিন ২ এপ্রিল শুক্রবার সকালে জাকিয়া ননদের বাড়ীতে যাওয়ার কথা বলে বাড়ী থেকে বের হয়ে আর ফিরে আসেননি।

জাকিয়ার ছোট ভাই এয়াকুব আলী লালমাই বার্তা কে জানান, গত ২রা এপ্রিল আমার বোন তার স্বামীর বাড়ী শ্রীপুর থেকে নিখোঁজ হলেও বিষয়টি আমাদের জানানো হয়েছে ৫ই এপ্রিল। সংবাদ পেয়ে আমরা লালমাই থানায় জিডি করতে গেলে ডিউটি অফিসার বলেন, আপুর শ্বাশুড়ি জিডি করেছেন। একই ঘটনায় দুই বার জিডি হবে না। আমার বোনকে নিরাপদে ফিরে পেতে আমি লালমাই থানা পুলিশের সহযোগিতা কামনা করছি।

লালমাই থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আইয়ুব বলেন, নিখোঁজের ঘটনায় থানায় জিডি হয়েছে। নিখোঁজ জাকিয়া সুলতানার অবস্থান নিশ্চিত করতে ও উদ্ধারে পুলিশি কার্যক্রম অব্যাহত রয়েছে।

Share This Post