বিআইডব্লিউটিসির নতুন বাণিজ্যিক পরিচালক আশিকুজ্জামান

বিআইডব্লিউটিসির নতুন বাণিজ্যিক পরিচালক আশিকুজ্জামান

বিআইডব্লিউটিসি’র বাণিজ্যিক পরিচালক (চলতি দায়িত্ব) হিসেবে যোগদান করেছেন বিআইডব্লিউটিসি’র বাণিজ্যিক মহাব্যবস্থাপক এবং বিআইডব্লিউটিসি অফিসার্স এসোসিয়েশনের প্রেসিডেন্ট এস এম আশিকুজ্জামান। গত মঙ্গলবার তিনি এই পদে যোগ দেন। বিআইডব্লিউটিসি’র কর্মকর্তা, কর্মচারি ও সকল ইউনিয়ন নেতৃবৃন্দ পরিচালক বাণিজ্যিককে ফুল দিয়ে অভিনন্দন জানান।

বুধবার বিআইডব্লিউটিসি থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানা গেছে।

এস এম আশিকুজ্জামান ১৯৯৬ সালে ১ম শ্রেণির কর্মকর্তা হিসেবে বিআইডব্লিউটিসিতে যোগ দেন। বাণিজ্যিক বিভাগের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্টেশন, ফেরি ও যাত্রিবাহী সার্ভিস পরিচালনা এবং বিভিন্ন আঞ্চলিক কার্যালয়ে আঞ্চলিক ব্যবস্থাপক হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি ২০১০ সালে থেকে টানা পাঁচবার বিআইডব্লিউটিসি অফিসার্স এসোসিয়েশনের প্রেসিডেন্ট নির্বাচিত হন।

তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগ হতে অনার্সসহ মাস্টার্স ডিগ্রি অর্জন করেন। চাকরিরত অবস্থায় তিনি চীনে ট্রান্সফরমেশন ম্যানেজম্যান্ট সিস্টেম, চট্টগ্রাম বন্দর হতে কন্টেইনার জাহাজ পরিচালনা, অ২ও হতে সেবা সহজীকরণসহ বিভিন্ন বিষয়ে প্রশিক্ষণ গ্রহণ করেন।

তিনি সততা, নিষ্ঠা ও আন্তরিকতার সাথে সরকার প্রদত্ত দায়িত্ব পালনের মাধ্যমে পদ্মা সেতু চালুর পর বিআইডব্লিউটিসি যেসব প্রতিকূলতার সম্মুখীন হতে যাচ্ছে তা মোকাবেলায় নিবেদিত থাকার অঙ্গিকার ব্যক্ত করেন।

Share This Post