অতিরিক্ত পুলিশ সুপার জামাল আল নাসেরকে বিদায় সংবর্ধনা দিলো যশোর জেলা পুলিশ

অতিরিক্ত পুলিশ সুপার জামাল আল নাসেরকে বিদায় সংবর্ধনা দিলো যশোর জেলা পুলিশ

আজ পুলিশ সুপারের কার্যালয়ের কনফারেন্স রুমে যশোর জেলার পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম (বার), পিপিএম এর সভাপতিত্বে অতিরিক্ত পুলিশ সুপার (খ” সার্কেল) জামাল আল নাসের এর বদলিজনিত বিদায় সংবর্ধণা অনুষ্ঠিত হয়।
উল্লেখ্য জামাল আল নাসের প্রায় সাড়ে চার বছর যশোর জেলা পুলিশের বিভিন্ন সার্কেলে অত্যন্ত সুনামের সহিত দায়িত্ব পালন করেন। তিনি বেনাপোল ইমিগ্রেশন, নাভারণ, মনিরামপুর ও সর্বশেষ “খ” সার্কেল, যশোরের দায়িত্ব পালন করে আসছিলেন। তিনি কর্ম জীবনে ছিলেন অত্যন্ত দক্ষ ও চৌকস একজন কর্মকর্তা। তিনি ব্যক্তি জীবনেও ছিলেন অত্যন্ত ভদ্র ও ভালো মনের অধিকারী।

জামাল আর নাসের তার বিদায়ী বক্তব্যে যশোর জেলায় চাকুরী জীবনের সুখ-স্মৃতিচারণ করেন এবং ভবিষ্যৎ জীবনের জন্য প্রিয় সহকর্মীদের কাছে দোয়া প্রার্থনা করেন।

পুলিশ সুপার তার বক্তব্যে বলেন, যে কোন বিদায়ই কষ্টের, আর যদি সেটা হয় কোন প্রিয় সহকর্মীর তবে সেটা আরো কষ্টকর। তবে এ বিদায় প্রকৃত অর্থে বিদায় নয়, এটা শুধুমাত্র প্রস্থান। তিনি সদ্য বিদায়ী সহকর্মীর ভবিষ্যৎ জীবন আরো বেশি সাফল্য মন্ডিত কামনা করেন।

এছাড়াও উপস্থিত সকলে তাদের নিজ-নিজ বক্তব্যে বিদায়ী অতিথির সাথে কাটানো সুখ-স্মৃতিচারণ করেন এবং কিছুটা আবেগাপ্লুত হয়ে পড়েন। অনুষ্ঠান শেষে জামাল আর নাসেরকে ফুলেল শুভেচ্ছা ও সংবর্ধনাসূচক ক্রেষ্ট প্রদান করা হয় এবং একই সাথে “খ” সার্কেল, যশোর হিসাবে সদ্য যোগদানকৃত অতিরিক্ত পুলিশ সুপার মুকিত সরকারকে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়। এসময় উপস্থিত ছিলেন জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাগণ।

Share This Post